লাইভে এসে নিজের প্রিয় ব্যাটের ‘অর্জিত মূল্য’ ঘোষণা করবেন মুশফিক

করোনাভাইরাস দুর্গতদের সাহায্যে নিজের প্রিয় ব্যাটটি নিলামে তুলেছেন মুশফিকুর রহিম। নিলামে এই ব্যাট বিক্রি করে দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে চেয়েছিলেন জাতীয় দলের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। সে লক্ষ্যে পাঁচ দিন আগে নিলামও শুরু হয়।কিন্তু মুশফিকের ব্যাটের নিলাম করতে গিয়ে এক অনাকাঙ্খিত সমস্যা পড়ে গেছে নিলাম আয়োজক প্রতিষ্ঠান। অসংখ্য ভুয়া বিডের কারণে বারবার নিলাম বন্ধ করতে হয়েছে পিকাবু কতৃপক্ষকে। যেটা শুরু হয়েছিল নিলাম তোলার এক ঘন্টার মধ্যে। এরপর তৃতীয় দিনও ভুয়া বিডের কারণে বন্ধ রাখতে হয়েছিল।

নিবকো স্পোর্টস ম্যানেজমেন্ট, ই-কমার্স প্রতিষ্ঠান ‘পিকাবু’ ও বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক’র মাধ্যমে গত শনিবার (৯ মে) রাত ১০ টায় অনলাইন নিলামে তোলা হয় মুশফিকের ব্যাট। যা শেষ হওয়ার কথা রয়েছে আজ বৃহস্পতিবার (১৪মে) ১০টায়। যদিও নিলামে অংশগ্রহণ করার সাইটে আজও বিড করার প্রক্রিয়া বন্ধ ছিল।

তবে আজ নিলামের শেষ দিন হলেও জানা যাবে না কত টাকা দিয়ে বিক্রি হয়েছে মুশফিকের ব্যাট বা কে কিনেছেন। সেটার জন্য ভক্তদের অপেক্ষা করতে হবে আগামীকাল রাত ৯টা ৩০ মিনিট পর্যন্ত। জানা যায়, আগামীকাল শুক্রবার (১৫ মে) রাত ৯ টা ৩০ মিনিটে ফেসবুক লাইভে এসে নিজের প্রিয় ব্যাটটির অর্জিত মূল্য ঘোষণা করবেন মুশফিক।

প্রসঙ্গত যে, ২০১৩ সালে শ্রীলঙ্কার বিপক্ষে গল টেস্টে এই ব্যাট দিয়ে অপরাজিত ২০০ রান করেছিলেন মুশফিকুর রহিম। বাংলাদেশের পক্ষে যেটা প্রথম ডাবল সেঞ্চুরির ঘটনা। নিজের ব্যাটটি নিলামে তোলার সময় মুশফিক ফেইসবুক লাইভে জানান, এই ব্যাট দিয়ে পরে আরও বেশ কয়েকটি বড় ইনিংস খেলেছেন তিনি।