ভক্তদের একের পর এক চমক দিয়ে যাচ্ছে তামিম

বিদেশীদের মধ্যে ফাফ ডু প্লেসিকে দিয়ে শুরু। এরপর রোহিত শর্মার পর সবশেষ এলেন বিরাট কোহলি। আজ মঙ্গলবারের (১৯ মে) শোতেও চমক থাকছে তামিম ইকবালের। জাতীয় দলের তিন সাবেক খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান তো থাকবেনই, তাদের সঙ্গে থাকবেন পাকিস্তানের কিংবদন্তি ওয়াসিম আকরাম। সাবেকদের সঙ্গে এর আগেও একটা পর্ব করেছিলেন তামিম। সেখানে ছিলেন নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ, হাবিবুল বাশার। এবার আছেন চাচা আকরাম খানসহ জাতীয় দলের আরও দুই সাবেক অধিনায়ক।

তবে চমক অবশ্যই ওয়াসিম, পাকিস্তানের এই কিংবদন্তি ক্রিকেটারের অবশ্য এই তিন জনের সঙ্গে খেলারও অভিজ্ঞতা আছে। এই আড্ডায় কথা হবে ৯৭ এর আইসিসি ট্রফি, ৯৯ এর বিশ্বকাপসহ আরও অনেক কিছু নিয়ে। অনুমিতভাবেই ৯৯ বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষ বাংলাদেশের সেই জয়টাও আসবে আলোচনায়।

সোমবার ভারতের দলপতি বিরাট কোহলির সঙ্গে লাইভে কথা বলার পর তামিম নিজেই বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান মঙ্গলবার রাতে যোগ দিচ্ছেন বাংলাদেশ-পাকিস্তানের সাবেক চার ক্রিকেটার।

তামিম বলেন, ‘কালকের শোতে বড় সারপ্রাইজ রয়েছে। আমাদের সঙ্গে খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু ও আকরাম খান এই তিনজন থাকবেন। বিশেষ অতিথি হিসেবে যোগ দিবেন ওয়াসিম আকরাম।’