৬১ লাখ টাকা ফিরিয়ে দিয়ে যা উপহার পেলেন সজীব

চাঁদপুরে বিকাশ এজেন্টের ৬১ লাখ টাকা ফেরত দেয়া চালক সজিবকে সততার পুরস্কার হিসেবে একটি নতুন অটোরিকশা উপহার দেয়া হয়েছে। নতুন অটোরিকশা পেয়ে খুশি তিনি। দরিদ্র হলেও লোভ নেই পরের টাকার ওপর। সততার পরিচয় দিয়ে ৬১ লাখ টাকা ফেরত দেয়া চাঁদপুরের সেই অটোরিকশা চালক সজিবকে একটি নতুন অটোরিকশা উপহার দিলেন বিকাশ এজেন্ট জুয়েল।

বুধবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার তার হাতে নতুন গাড়ির চাবি হস্তান্তর করেন। এতদিন ভাড়া নেয়া গাড়ি চালালেও নিজের গাড়ি পেয়ে খুশি সজিব। অটোরিকশা চালক সজিব বলেন, ‘এতদিন ভাড়ায় গাড়ি চালাইতাম এখন নতুন গাড়ি পেয়ে আমি খুশি।’ চাঁদপুর বিকাশ এজেন্ট আলমগীর আলম জুয়েল বলেন, ‘আগে ভাড়ায় গাড়ি চালাতো এখন নিজের গাড়ি পেয়ে কিছু টাকা যেন জমাতে পারে, ভবিষৎতের কথা ভেবেই তাকে এই সামান্য উপহার দেওয়া।’

সজিবের সততা সমাজের জন্য দৃষ্টান্ত বলে মনে করেন চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী। গত ২১ জুন সকালে শহরের পৌরসভা কার্যালের পাশের ইউসিবিএল ব্যাংক থেকে ৬১ লাখ টাকা উত্তোলন করেন বিকাশ এজেন্ট কর্মী মাসুদ।

পরে অটোরিকশায় করে জোড় পুকুরপাড় এলাকায় ভুল করে টাকা ভর্তি ব্যাগ রেখে চলে যান ওই কর্মী। দীর্ঘ ৭ ঘণ্টা অপেক্ষার পর সদর মডেল থানায় টাকা ফেরত দেন অটোরিকশা চালক সজিব।-সময় নিউজ।