মাশরাফির জন্যে দোয়া করলেন খুলনার দৃষ্টিহীন হাফেজরা

করোনা আ’ক্রান্ত নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আর নড়াইল এক্সপ্রেস খ্যাত এই ক্রিকেটারের সুস্থতা কামনা করে দোয়া করলেন খুলনা খালিশপুরের অন্ধ হাফেজিয়া মাদ্রাসার হাফেজরা। জানা যায়, ঐ মাদ্রাসা একটি বিশেষায়িত মাদ্রাসা যেখানের শিক্ষকমন্ডলী দৃ’ষ্টিহীন, ছাত্ররাও দৃষ্টিহীন।

উক্ত দোয়া মাহফিলে ১৪ জন দৃষ্টিহীন হাফেজ ও ৩ জন প্রতিবন্ধীকে নিয়ে আয়োজকেরা কিংবদন্তি অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করেন। ঐ দোয়া অনুষ্ঠানে দৃষ্টিহীন এক হাফেজ জানান, “মাশরাফী অনেক ভালো মানুষ,উদার মানুষ।আমরা তার জন্য দোয়া করি আল্লাহ তাকে রোগ মুক্তি দান করুক।” আর দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবলীগের সাবেক নেতা ও নড়াইলের কৃতি সন্তান বঙ্গরাজ দেলোয়ার হোসেন।

তিনি গণমাধ্যমকে জানান, “যারা দোয়া করেছেন তারা ৩০ পারা পবিত্র কোরআনের হাফেজ। নিজের চোখে না দেখলে সৃষ্টির এই বিস্ময়কর প্রতিভা বিশ্বাস করা যাবে না। আজ তারা অন্তরের অন্তঃস্থল থেকে মাশরাফী বিন মোর্ত্তজার জন্য দোয়া চেয়েছেন, নিশ্চয়ই মহান আল্লাহ তাদের ডাক শুনবেন।”

প্রসঙ্গত যে, করোনা ভাই’রাসের ঝক্কি কাটিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক তথা কিংবদন্তি মাশরাফি বিন মর্তুজা। গত ১৫ জুন মাশরাফির কোভিড-১৯ টেস্ট পজিটিভ এসেছিল। হোম আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শে সব স্বাস্থ্যবিধি মেনে চলছেন তিনি। তবে এখন সুস্থ আছেন তিনি। যদিও এখনো দ্বিতীয় দফায় করোনা টেস্ট করাননি। ১৪ দিন পর করাবেন বলে জানিয়েছেন মাশরাফি।