ইনশাআল্লাহ, মাশরাফি ভাই দ্রুত সুস্থ হয়ে উঠবেন : মুশফিক

করোনায় আক্রা’ন্ত হয়েছেন বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। ‘পঞ্চপাণ্ডব’ খ্যাত সিনিয়র ক্রিকেটারদের একজন মুশফিকুর রহিম মাশরাফির সুস্থতা কামনা করেছেন। সেই সাথে মাশরাফি এমন খবর শুনে সতর্ক হয়েছেন মুশফিক।

মুশফিক গতকাল তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি পোষ্টের মাঝে এমন কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন যেসব প্রশ্ন অনেক ভক্তই জানতে চান। এরকমই এক ভক্তের প্রশ্ন ছিলো–‘সম্প্রতি আপনার সতীর্থ মাশরাফি বিন মর্তুজা করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছেন, এমনটি জানতে পেরে আপনার কেমন লেগেছে?’

জবাবে মুশফিক বলেন, “এটা একটা হতবাক করা সংবাদ ছিল, তবে এই ভাই’রাসটি যেভাবে ছড়াচ্ছে তাতে দেশের বেশিরভাগ মানুষই আক্রা’ন্ত হবে। এই প’রিস্থিতি কিভাবে মো’কাবিলা করতে হয় বাংলাদেশের মানুষ সে সম্পর্কে সচেতন না। এমনকি স্বাস্থবিধির যেসব নিয়মকানুন আছে তাও ঠিকভাবে মানছে না। আর মাশরাফির মতো ভাই হচ্ছে কিংবদন্তি এবং ইনশাআল্লাহ তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তার এমন খবর শুনে আমি আরও সতর্ক হয়েছি।”

“আমি ব্যক্তিগতভাবে মনে করি, পুরো বাংলাদেশের সব মানুষকে দেখভাল করাটা সরকারের কাছে ক’ঠিন বিষয়। ভ্যাকসিন আবি’ষ্কারের আগ পর্যন্ত ব্যক্তি পর্যায়ে স্বাস্থ্যের বিষয় সবাইকে নিজের ও পরিবারের কথা চিন্তা করে ক’ঠোরভাবে পালন করতে হবে।”– যোগ করেন মুশফিক।