আয়মান সাদিককে হ’ত্যার হুমকি

টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা, তরুণ উদ্যোক্তা আয়মান সাদিককে হ’ত্যার হুমকি দেয়া হয়েছে। এ বিষয়টি খতিয়ে দেখছে পুলিশের কাউ’ন্টার টে’ররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রা’ইম (সিটিটিসি)। এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পোস্টে এক ভিডি’ওতে আয়মান সাদিক বলেন, ফেসবুক, ইউটিউবসহ অনেক জায়গায় আমাকে মে’রে ফেলার জন্য বলা হচ্ছে। টেন মিনিট স্কুলের অনেক মানুষকে মে’রে ফেলার জন্য বলা হচ্ছে। টেন মিনিটস স্কুলকে বয়’কট করার জন্য বলা হচ্ছে।

তিনি আরও বলেন, ইনডিরেক্টলি না ডিরেক্টলি বলা হচ্ছে এই মুরতাদকে যেখানেই আপনারা পাবেন, তাকে জাহা’ন্নামে পাঠিয়ে দিবেন এবং শত শত না হাজার হাজার মানুষ সেটা শেয়ার করছে। গত জুন মাসে টেন মিনিটস স্কুলের ঋতু’স্রাব ও শারী’রিক সম্পর্কে সম্মতি নিয়ে দুটি ভি’ডিও তৈরি করা হলে সেগুলোকে ইসলাম পরিপ’ন্থী বলে অভিযোগ করেন অনেকে। সেই সাথে অভিযোগ করা হয় সমকা’মিতাকে সমর্থন করছে টেন মিনিটস স্কুল। পরবর্তীতে ভি’ডিও দুটি প্রত্যাহার করে দুঃখপ্রকাশ করেন আয়মান।

বলেন, ওই দুটি ভি’ডিওর উদ্দেশ্য কখনোই ইসলাম বিরো’ধী কোনও মত’বাদকে প্রচার করা ছিল না। কিন্তু আমাদের ভি’ডিও দুইটির মেসেজ অনেকের ধর্মীয় অনু’ভূতিতে আ’ঘাত করায় আমরা আন্তরি’কভাবে দুঃখিত।

সিটিটিসির কর্মকর্তারা বলছেন, তারা হুম’কির বিষয়টি জানতে পেরে নজরদারি শুরু করেছেন। আয়মান সাদিকের সঙ্গেও বিষয়টি নিয়ে তাদের কথা হয়েছে। তবে, আনুষ্ঠানিকভাবে কোনো অভিযোগ এখনও করা হয়নি।