জীবনের সেরা উপহার দেওয়ায় নাতাসাকে ভালবাসায় ভরিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া

জীবনের সব থেকে বড় উপহারটা ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়াকে দিয়েছেন তার স্ত্রী নাতাসা স্তানকোভিচ। গত ৩০ জুলাই হার্দিক-নাতাসার পরিবারে এসেছে নতুন অতিথি। পুত্র সন্তানের বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার। এমন একটি দারুণ উপহার দেওয়ার জন্য স্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন হার্দিক পান্ডিয়া।

হাসপাতালে দেখতে গিয়ে নাতাসাকে একটি গোলাপ ফুলের তোরা উপহার দিয়েছেন ক্রিকেট তারকা। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন হার্দিক যাতে দেখা যাচ্ছে যে, তিনি স্ত্রী নাতাশাকে গোলাপ ফুলের তোড়া উপহার দিয়েছেন। একইসঙ্গ নাতাসাকে আলিঙ্গনও করেছেন হার্দিক।

দুজনের সেই সুন্দর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে হার্দিক পান্ডিয়া লিখেছেন, ‘আমার গোলাপ সুন্দরীর জন্য এই গোলাপ ফুল, আমাকে জীবনের সেরা উপহার দেওয়ার জন্য তোমায় ধন্যবাদ’। হার্দিকের এই ভালোবাসা ভরা পোস্টে নাতাশাও একটি হৃদয় আকৃতির ইমোজি শেয়ার করে ‘লাভ ইউ’ অর্থাত্‍ ‘ভালোবাসি তোমায়’ বলেছেন।

গত শনিবারই নিজের সদ্যোজাত ছেলের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন হার্দিক। ক্যাপশনে হার্দিক লেখেন, ‘ভগবানের আশীর্বাদ’। ৩০ জুলাই পুত্র সন্তান জন্ম নেওয়ার পরও নতুন অতিথির ছোট্ট হাতের ছবি শেয়ার করে সকলকে সুখবরটা দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। তারপরই শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন হার্দিক ও নাতাশা।

নতুন অতিথি আগমনে পূর্ণ হয়েছে হারিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচের পরিবার। পুত্র সন্তান হওয়ার পর থেকে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা। আর হওয়ার কথা। জীবনের সব থেকে সুখের অনুভূতি বলে কথা। অন্যদিকে ঘোষিত হয়ে গিয়েছে আইপিএলের ক্রীড়াসূচিও। ফলে এবার বিনা টেনশনে আইপিএলে খেলতে পারবেন হার্দিক। পুত্র হওয়ার সুখবরের পর এবার আইপিএলে ব্যাট-বল হাতে মাঠ কাঁপানোর অপেক্ষা হার্দিক পান্ডিয়া।