টিকটক সেলিব্রেটি ‘অফু বাই’ গ্রে’ফতার

টিকটকে জনপ্রিয় মুখ ‘অপু ভাইকে’ গ্রে’ফতার করেছে উত্তরা মডেল থানা পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রে’ফতার করা হয়। উত্তরা পূর্ব থানার ডিউটি অফিসার এসআই মো. ফুয়াদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সড়কে একজনকে মারধরের ঘটনায় অপুর বি’রুদ্ধে একটি মা’মলা হয়েছিল। এই মা’মলায় তাকে গ্রে’ফতার করা হয়েছে।

এক প্রত্যক্ষদর্শী জানান, সোমবার প্রকৌশলী মেহেদি হাসান রবিন উত্তরার সড়কটি দিয়ে তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সাথে তার ২-৩ জন বন্ধুও ছিল। তবে আলাউল এভিনিউয়ের সড়ক আটকে ‘অপু ভাই’ ও তার সহযোগীরা টিকটক বানাচ্ছিল। রবিন রাস্তা আট’কানো দেখে হর্ন বাজায়। হর্ন বাজানোর পর অপু ও তার সহযোগীরা বিরক্ত বোধ করে এবং গাড়িকে উদ্দেশ্য করে অশালীন কথা বলতে থাকে।

রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে গাড়ি যাওয়ার জন্য সাইড দিতে বলে। তবে ‘কেন গাড়ির হর্ন বাজানো হলো’ এবং ‘কেন রাস্তা ছাড়তে বললো’, এ কারণে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার দুইজন বন্ধুকে মা’রধর করে। এতে করে রবিন এবং বাকি দুইজন গু’রুতর আ’হত হয়।

এরপর স্থানীয়রা অপু ও তার সহযোগীদের বিরক্ত করার জন্য গণপি’টুনি দেয়। সে সময় পুলিশ অপু ও তার আরেক সহযোগীকে আ’টক করে থানায় নিয়ে যায়। পরে তাদের গ্রে’ফতার দেখানো হয়।