অমিত শাহ হাসপাতালে ভর্তি হওয়ায় স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বে’গ, দ্রুত সুস্থতা কামনা

করোনাভাই’রাসে আ’ক্রান্ত ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে গভীর উদ্বে’গ প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। অমিত শাহকে পাঠানো এক বার্তায় আসাদুজ্জামান বলেন ‘এই চ্যালেঞ্জিং সময়ে আপনার জন্য আমাদের প্রার্থনা রয়েছে।’ স্বরাষ্ট্রমন্ত্রী তার বার্তায় মহামা’রি মোকাবিলার প্রচেষ্টায় নয়াদিল্লি থেকে যে সমর্থন পেয়েছেন তার জন্য ঢাকার প্রশংসার কথাও জানান।

তিনি বলেন, ‘আমরা আত্মবিশ্বাসী যে একসাথে আমরা আমাদের জীবনের স্বাভাবিকতা ফিরিয়ে আনার জন্য এই বিপ’দকে পরাজিত করতে সক্ষ’ম হব।’ মঙ্গলবার নয়াদিল্লিতে বাংলাদেশ হাইকমিশন জানায়, ভারতে কোভিড-১৯ মোকাবিলায় অমিত শাহের দক্ষ পরিচালনার প্রশংসা করেন আসাদুজ্জামান খান কামাল। কয়েকদিন আগে টুইটে অমিত শাহ বলেন, করোনার প্রাথমিক কিছু উপসর্গ থাকায় আমি পরীক্ষা করাই। তাতে করোনা পজিটিভ এসেছে। আমি সুস্থ আছি। চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছি।

বিগত কয়েকদিন যারা তার সংস্প’র্শে এসেছেন, তাদের আইসোলেশনে থাকারও আহ্বান জানিয়েছেন তিনি। এর আগে, কোভিড-১৯ এ আক্রা’ন্ত হয়ে দেশটির উত্তর প্রদেশ রাজ্যের এক নারী মন্ত্রীর মৃ’ত্যু হয়েছে। – ইএনবি