বিশ্বের সবচেয়ে দামি গাড়ি কিনলেন রোনালদো

বিশ্বের দামি গাড়ি বুগাটি সেন্টোডেসি, রোনালদো বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল গাড়ি, বুগাটি সেন্টোডেসি কিনেছেন।এই গাড়িটি উনার গ্যারাজের বাকি দামি গাড়ি গুলোর মধ্যে নতুন এডিশন। জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো এখন বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল গাড়ি বুগাতি লা ভিউচার নোয়ার কিনেছেন তিনি এখন বিশ্বের সবচেয়ে দামি গাড়ি বুগাতি লা ভিউচার নোয়ারের গর্বিত মালিক। ইতালীয় জায়ান্টরা ৩৬ তম সেরি এ চ্যাম্পিয়নশিপ জয়ের পরে পর্তুগাল এর জাতীয় ফুটবলার নিজেকে এই দামি গাড়ি উপহার দিয়েছেন।

ফরোয়ার্ড তার ছয়বার সতীর্থকে স্থাপন করার সময় ওল্ড লেডির হয়ে ৩৩ লিগের খেলায় ৩১ টি গোল করেছিলেন। বুগাটি লা ভিউচার নোয়ার বা সেন্টোডেসির দাম প্রায় সাড়ে ৮ মিলিয়ন ইউরো। ৩৫ বছর বয়সী এই ফুটবলার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই খবরটি শেয়ার করেছেন।গাড়ির ছবিটি শেয়ার করে এই তারকা খেলোয়াড় এটিকে ক্যাপশন দিয়ে বললেন “আপনি ভিউ বেছে নিন।” ছবিতে জুভ খেলোয়াড়কে গাড়ির পাশে পোজ দিতে দেখা যায় এবং তিনি গাড়িতে সিআর ৭ খোদাই করে দেখিয়েছিলেন।

গাড়িটির পাশে তিনি নিচে বসে পোজ দিয়েছেন তাতে ওনাকে রৌদ্রে ভেজা টোন মাসেল দেখিয়েছেন। বুগাট্টি লা ভুরিটি নোয়ার ৩৮০ কিমি / ঘন্টা গতিবেগ করতে পারে এবং ২.৪ সেকেন্ডে ৬০ কিলোমিটারে পৌঁছতে পারে। রোনালদো গাড়িগুলির একটি আকর্ষিত সংগ্রহ দেখিয়েছেন এবং খেলোয়াড়ের এই গাড়িটি নিয়ে, ফুটবলারের গ্যারেজে মোট মূল্য প্রায় ৩০ মিলিয়ন ইউরোর হিসাবে অনুমান করা হয়।

রোনালদো বিলাসবহুল গাড়িগুলির প্রতি তার মুগ্ধতার জন্য পরিচিত এবং সুপার গাড়িগুলির একটি আকর্ষণীয় সংগ্রহের মালিক। এই ফুটবলার ইতিমধ্যে ফেরারি ৫৯৯ জিটিও, ম্যাকলারেন এমপি৪ ১২ সি, ল্যাম্বোরগিনি অ্যাভেন্টাডোর এবং বুগাটি ভেরন গ্র্যান্ড স্পোর্ট ভিটিসেরও গর্বিত মালিক।