সব খেলোয়াড়ই তাকিয়ে আছে কবে খেলা শুরু হবে : সাব্বির

মার্চ থেকেই ক্রিকেটের বাইরে আছেন ক্রিকেটাররা। অবশ্য গত মাস থেকে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন কিছু ক্রিকেটার। সময় বাড়ার সঙ্গে সঙ্গে অনুশীলনে ক্রিকেটারদের তালিকা বাড়ছে। এবার তালিকায় নাম হার্ড-হিটার ব্যাটসম্যান সাব্বির রহমানের। দীর্ঘদিন পর মাঠে ফিরতে পেরে খুশি ক্রিকেটার সাব্বির রহমান। সেই সঙ্গে দ্রুত আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে মরিয়া এই তারকা ক্রিকেটার, ‘দীর্ঘদিন খেলা না হলেও, আশার আলো দেখা যাচ্ছে।

আন্তর্জাতিক ক্রিকেট ফিরেছে। ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান টেস্ট ম্যাচ খেলেছে। দীর্ঘদিন ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ ছিল। সব খেলোয়াড়ই তাকিয়ে আছেন কবে খেলা শুরু হবে। তবে কয়েকটি দল যখন খেলেছে, আশা করা যাচ্ছে খেলা তো শুরু হবেই।’ নিয়ম অনুযায়ী রানিং, জিম সেশন শেষে খানিকক্ষণ ব্যাটিংও করলেন ইনডোরে। সবই করছেন তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেয়া নিয়ম মেনে মেনে। ‘প্রায় চার মাস পর এই হোম অফ ক্রিকেটে এসেছি।

অনুভূতি প্রকাশ করতে পারব না, খুব ভালো লাগছে। অনেকদিন পর অনুশীলন শুরু করলাম মিরপুর স্টেডিয়ামে। ব্যাটিং করলাম, বিসিবি যেসব নির্দেশনা দিয়েছে তিন ফুট দূরত্ব বজায় রাখা ও অন্যান্য সুন্দর সুন্দর নিয়ম সেসব মেনে চলছি। খুব ভালো সুযোগ সুবিধা অনুশীলনের জন্য। সবাই টাইম মেন্টেইন করছে। খুব ভালো লাগছে।’