বাগদান সারলেন রোনালদো; অপেক্ষা বিয়ের!

চ্যাম্পিয়নস লিগ নিয়ে যখন তোলপাড় পর্তুগাল, তখন দেশটি ফুটবলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো খবরের শিরোনামে এসেছেন অন্যভাবে। ভক্ত-অনুরাগীদের এখন প্রশ্ন– বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে কি বাগদান সেরে ফেললেন সিআর সেভেন? গত শনিবার সিআর সেভেনের বান্ধবী জর্জিনা নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেই এ জল্পনার শুরু হয়, যা এখন ফুটবলভক্তদের নেটদুনিয়ায় বেশ চর্চিত।

জর্জিনার পোস্ট করা ছবিতে দেখা গেছে, চশমা পরে ক্যামেরার পানে হাস্যোজ্জ্বল রোনাল্ডো। বান্ধবীর কোমরে হাত তার। আর রোনাল্ডোর কাঁধে হাত দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন জর্জিনা। জর্জিনার সেই হাতের অনামিকায় হীরার আংটি জ্ব’লজ্ব’ল করছে। এতেই শেষ নয়, ছবিটির ক্যাপশনে জর্জিনা লিখেছেন ‘ইয়েস’।

এমনটি দেখেই দুয়ে দুয়ে চার মিলিয়ে রোনাল্ডোভক্তদের ধারণা– বাগদান হয়ে গেছে এই জুটির। এখন শুধু ঘটা করে বিয়ের অপেক্ষা। অবশ্য রোনাল্ডো-জর্জিয়ার এই বাগদান গু’ঞ্জন এর আগেও বাতাসে ভেসেছে। দুই বছর আগে রাশিয়ায় বিশ্বকাপ ফুটবল চলাকালীন রোনাল্ডো-জর্জিনার বাগদান নিয়ে উত্তাল হয়েছিল বিশ্ব। সেই সময় পর্তুগাল বনাম মরক্কো ম্যাচ দেখতে আসা জর্জিনার আঙুলে জ্ব’লজ্ব’ল করছিল হীরার আংটি।

উল্লেখ্য, সিরিআ মিশন শেষে চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাসের ঠাঁই না হওয়ায় অবকাশ যাপনে গেছেন রোনাল্ডো। ৩৫ বছরের এ তারকা ফুটবলার এ মুহূর্তে জর্জিনা ও সন্তানদের নিয়ে ফ্রেঞ্চ রিভেরাতে ৫.৫ মিলিয়ন পাউন্ড মূল্যের প্রমোদতরীতে ছুটি কাটাচ্ছেন।

তথ্যসূত্র: ডেইলি মেইল