মেসিকে রাখতে পদত্যাগ করছেন বার্সা সভাপতি!

বেশ কদিন ধরেই জল্পনা-কল্পনা চলছে বার্সেলোনা ছাড়ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। এবার সেই গু’ঞ্জনকে বাস্তবে রূপ দিয়ে মেসি নিজেই আনুষ্ঠানিকভাবে বার্সাকে জানিয়ে দিয়েছেন তিনি আর থাকছেন না এই ক্লাবে। এদিকে মেসির এই চলে যাওয়া সহজভাবে নিতে পারছেন না সমর্থকরা। মেসিকে বার্সেলোনায় রাখতে বার্সা ক্লাব সভাপতির পদ’ত্যাগ চেয়ে ক্লাবটির সামনে বি’ক্ষোভ করছেন সমর্থকরা। এমনই তথ্য দিয়েছে সংবাদমাধ্যম গোল ডট কম।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও বার্তোমেউয়ের মুণ্ডুপাত করে যাচ্ছেন বার্সা ভক্তরা। তাদের দাবি পূরণ হতে যাচ্ছে । স্পেনের কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, পদত্যা’গের সিদ্ধান্ত নিয়েছেন বার্সেলোনার বর্তমান সভাপতি। তবে আর্জেন্টাইন আউটলেট টাইস স্পোর্টস বলছে, ইতোমধ্যেই বোর্ডকে পদত্যা’গের বিষয়টি জানিয়ে দিয়েছেন বার্তোমেউ। ২০১৪ সালে বার্সেলোনার সভাপতি নির্বাচিত হন বার্তোমেউ।

মেসির সঙ্গে এখনো এক বছরের চুক্তি আছে বার্সার। এই সময়ে কেউ মেসিকে কিনতে গেলে গুনতে হবে রেকর্ড সর্বোচ্চ ৬ শতাধিক মিলিয়ন ইউরো। এতো বড় আর্থিক মূল্যে কে কিনবে মেসিকে? সে নিয়েও আগামী দিন গুলোতে চলবে প্রতিযোগিতা। কারণ নামটা যে লিওনেল মেসি।