চুক্তির বিভিন্ন শর্ত নিয়ে ম্যানচেস্টারে গেল মেসির বাবা!

বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন বিশ্ব ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি, এ খবর এখন সবারই জানা। মঙ্গলবার কাতালান কর্তৃপক্ষকে তিনি বিষয়টি জানিয়ে দিয়েছেন। এরপরই সারা বিশ্বে এ নিয়ে ভক্তরা নানা প্রতিক্রিয়া দেখাচ্ছেন। বিশেষ করে, বার্সেলোনা সমর্থকদের মন ভালো নেই। তারা প্রিয় খেলোয়াড়ের ক্লাব ছেড়ে যাওয়া মেনে নিতে পারছেন না।

এদিকে গু’ঞ্জন উঠেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে চলে যেতে পারেন লিওনেল মেসি। তাছাড়া সেখানে তার সাবেক গুরু পেপ গার্দিওয়ালা রয়েছেন। তার অধীনেই যে ক্যারিয়ারের সেরা সময় কাটিয়েছেন এই মহাতারকা। আবার কেউ বলছেন, প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) হয়ে আসন্ন মৌসুমে তাকে দেখা যেতে পারে। সেখানে রয়েছে তার অন্যতম প্রিয় সতীর্থ নেইমার।

এতসব গু’ঞ্জনের মধ্যেই এবার জানা গেল, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তি নিয়ে আলোচনা করতে বর্তমানে ম্যানচেস্টার শহরে অবস্থান করছেন লিওনেল মেসির বাবা হোর্হে মেসি। এ খবর জানিয়েছে ব্রিটেনের বিখ্যাত দৈনিক ডেইলি মেইল।

টিওয়াইসি স্পো’র্টসের বরাত দিয়ে সেখানে বলা হয়, ম্যানচেস্টার সিটির সঙ্গে দুই বছরের চুক্তি করতে চাচ্ছেন তিনি। সে জন্য চুক্তির বিভিন্ন শর্ত নিয়ে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করার কথা রয়েছে।

অন্যদিকে, ইএসপিনের বরাতে জানা যায়, মেসিকে নিয়ে আসার জন্য দীর্ঘমেয়াদী পরিকল্পনা করেছে ম্যানচেস্টার সিটি। সে জন্য তারা তিন বছরের চুক্তির অফার করতে পারে। পাশাপাশি সেই চুক্তি শেষ হলে সিটি মালিকের অন্য ক্লাব নিউইয়র্ক এফসিতে খেলার জন্যও মেসিকে অফার করা হবে।