মাত্র তিন মিনিটেই ফুল চার্জ হয় যে ফোন!

৪৫০০mah ব্যাটারি, সুপার ফাস্ট চার্জিং সহ বাজার কাঁপাতে ভারতের বাজারে আসছে ৩ তারিখে। সেপ্টেম্বরের ৩ তারিখে লঞ্চ করছে ভারতে। এই ফোনে এবার থাকছে ‘faster experience’। আর এই কারণেই Realme India CEO মাধব শেঠ নিজের ট্যুইটারে অ্যাকাউন্টের নামও বদলে নিয়েছেন। নামের সঙ্গে “Faster7″ যোগ করে নিয়েছেন তিনি। এই ফোন নিয়ে মানুষের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছে।

কি এমন থাকছে এই ফোনে, যা নিয়ে আগ্রহ তৈরি হচ্ছে ! সেপ্টেম্বরের ৩ তারিখের ঠিক বেলা সাড়ে ১২টায় লঞ্চ হবে এই মোবাইল। Realme 7 Pro এবং Realme 7 থাকছে 65W SuperDart fast charging technology যা মুহূর্তে চার্জ করবে মোবাইলকে। থাকছে ফিঙ্গার প্রিন্ট আনলক সিস্টেম। সাড়ে তিন ঘণ্টার ননস্টপ কলিং ক্ষমতা। এছাড়া ১৩ ঘণ্টার বেশি মিউজিক প্লেব্যাক। তিন মিনিট চার্জ দিলেই এতক্ষণ চলবে মোবাইল। ফ্লিপকার্টে পাওয়া যাবে এই দু’টি মডেল।

এর আগে Realme 6 দাম ছিল ১৪ হাজার ৯৯৯টাকা। আশা করা যাচ্ছে এর কাছাকাছিই দাম হবে নতুন মডেল দু’টির। Realme 7 pro 6.4 ইঞ্চির ফুল HD+ (1,080×2,400 pixels) Super AMOLED display-সহ আসছে। ৬৪ মেগাপিক্সেলের ব্যাক ও ৩২ মেগাপিক্সেলের ফন্ট ক্যামেরা থাকছে।

৬ জিবি/১২৮ জিবি ও ৮জিবি/ ১২৮ জিবিতে পাওয়া যাবে এই দুটি মডেল। ৪৫০০mah ব্যাটারি, সুপার ফাস্ট চার্জিং সহ বাজার কাঁপাতে আসছে ৩ তারিখে।