চেন্নাই সুপার কিংসের ১০ জন করোনা আক্রান্ত

বড় ধাক্কা মধ্যে পড়েছে চেন্নাই সুপার কিংস। চেন্নাই সুপার কিংস খেলোয়াড়সহ ১০ জন করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তার মধ্যে একজন ভারতীয়ও আছেন। ভারতীয় একাধিক গণমাধ্যম খবরটি প্রচার করলেও ঠিক কারা এ ভাইরাসে আক্রান্ত হয়েছে তা জানাতে পারেন নি। শুক্রবার (২৮ আগস্ট) দুবাইয়ে অনুশীলন শুরু করার কথা ছিল মহেন্দ্র সিংহ ধোনির দলের। কিন্তু তার আগে করোনা টেস্টে শিবিরের এত জনের পজিটিভ আসা বিশাল বড় আঘাত হয়ে উঠছে।

এখনও কারা কোভিড পরীক্ষায় পজিটিভ এসেছেন, তা পরিষ্কার করে জানানো হয়নি। তবে শুধু ক্রিকেটাররাই নন, করোনা আক্রান্তের তালিকায় সাপোর্ট স্টাফ ও অফিসিয়ালরাও থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। এই পরিস্থিতিতে আরও এক সপ্তাহ কোয়রান্টিনে থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সিএসকে-র তরফে।গত ২১ অগস্ট দুবাইতে পৌঁছায় চেন্নাই সুপার কিংস। এক সপ্তাহ কোয়ারেন্টিনে থাকার পর ২৮ অগস্ট অর্থাৎ শুক্রবার থেকেই প্র্যাকটিস করার কথা ছিল ধোনি-রায়না-জাড্ডু-ওয়াটসনদের। কিন্তু বেশ কিছু সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ার কারণে আরও কিছু দিন কোয়ারানটিনে থাকতে হবে ধোনিবাহিনীকে।

বিসিসিআই এর প্রোটোকল অনুযায়ী ইতিমধ্যে তিন বার করোনা টেস্ট হয়ে গিয়েছে সমস্ত ফ্রাঞ্চাইজির প্লেয়ারদের। এখনও অবধি অন্য কোনও দলের করোনা আক্রান্ত হওয়ার খবর না এলেও ধোনি শিবিরে বড় ধাক্কা। সূত্রের খবর চেন্নাইয়ের সমস্তকর্মী থেকে ক্রিকেটারদের আবার করোনা টেস্ট করা হবে। অর্থাৎ চতুর্থ বারের মতো করোনা টেস্ট করবে ধোনির দল। শুক্রবার অর্থাৎ আজই সেই টেস্ট করা হবে।

কিন্তু কোন প্লেয়ার বা কোন কোন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন, সেই বিষয়ে এখনও অবধি কিছুই জানানো হয়নি চেন্নাই সুপার কিংসের তরফে। তবে আইপিএলের এক সিনিয়র কর্মকর্তার কথায়, ‘হ্য়াঁ একজন ডানহাতি মিডিয়াম পেসার করোনা আক্রান্ত হয়েছেন, যাকে ভারতীয় দলের হয়ে কিছু দিন আগেই খেলতে দেখা গিয়েছিল। আর চেন্নাই দলের বেশ কিছু সাপোর্ট স্টাফও করোনা আক্রান্ত হয়েছেন।’

সেই সিনিয়র কর্মকর্তা আরও বলছেন, ‘যতদূর আমরা জানি যে, চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্টের একজন সিনিয়র অফিসার, তার স্ত্রী এবং দলের সোশ্যাল মিডিয়া টিমের দুজন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। শুক্রবার চেন্নাই সুপার কিংসের স্টাফসহ ক্রিকেটারদের টেস্টের পর শনিবার তার ফলাফল জানা যাবে।