মেসি ম্যানসিটিতেই যাবে : মেসির বাবা

ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই, ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান ও ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি; অন্যান্য ক্লাবের চেয়ে এ তিনটি ক্লাব এগিয়ে ছিল স্প্যানিশ ক্লাব বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে দলে ভেড়ানোর দৌড়ে। কিন্তু মেসির ইচ্ছা তিনি যাবেন ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যান সিটিতেই।

গত মঙ্গলবার এক বুরোফ্যাক্স বার্তার মাধ্যমে বার্সেলোনাকে নিজের ক্লাব ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন মেসি। নতুন মৌসুমে অন্য কোনো ক্লাবে খেলার ইচ্ছাই তার। আর তিনি বেছে নিয়েছেন ইংল্যান্ডের অন্যতম শীর্ষ ক্লাব ম্যানচেস্টার সিটিকে, এমনটাই জানিয়েছেন তার বাবা জর্জ মেসি।

লিওনেল মেসিকে দলে নেয়ার ব্যাপারে আলোচনা করতে ফ্রান্সের শীর্ষ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো যোগাযোগ করেছিলেন জর্জ মেসির সঙ্গে। যা কি না সফল হয়নি।

ফ্রান্সের অন্যতম সংবাদমাধ্যম লা ইকুইপের প্রতিবেদন মোতাবেক আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির বাবা লিওনার্দোকে জানিয়ে দিয়েছেন যে, এরই মধ্যে ম্যান সিটিকে বেছে নিয়েছেন মেসি। যেখানে তিনি পুনরায় পাবেন প্রাক্তন গুরু পেপ গার্দিওলার শিষ্য।

অথচ মেসিকে পাওয়ার জন্য দলের বড় তারকা নেইমার জুনিয়রকেও ব্যবহার করেছিল পিএসজি। দীর্ঘদিনের বন্ধুত্বের খাতিরে মেসিকে বুঝিয়ে পিএসজিতে নেয়ার জন্য ফোনও করেছিলেন নেইমার। পরে তিনি পিএসজিকেও বলেছিলেন প্রস্তাব প্রস্তুত করতে। কিন্তু এর ফল হয়তো পেলো না পিএসজি।