পাঁচ হাজার টাকার আবেদনে ঢাকায় মিলবে ফ্ল্যাট

রাজধানীর হাতিরঝিল প্রকল্প এলাকায় নির্মিত ভবন-১ এ ২৬টি ফ্ল্যাট বরাদ্দ দিচ্ছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। ফ্ল্যাটগুলো সুপেরিয়র সাইজ নিট ১২৮৪ বর্গফুট, কমন স্পেস ৩১৬ বর্গফুটসহ মোট ১৬০০ বর্গফুটের। জানা গেছে, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) আওতাধীন হাতিরঝিল প্রকল্প এলাকায় নির্মিত ভবন-১ এ ফ্ল্যাট বরাদ্দ দেয়া হবে।

ফ্ল্যাট বরাদ্দের জন্য আগ্রহী ব্যক্তিদের আগামী ৮ সেপ্টেম্বরের মধ্যে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। ওই ফরমের মূল্য পাঁচ হাজার টাকা (অফেরৎযোগ্য)। রাজউকের সচিব শামীমা মোমেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, পাঁচ হাজার টাকা মূল্যের আবেদন ফরম ও প্রসপেক্টাস অগ্রণী ব্যাংকের রাজউক ভবন শাখা থেকে সংগ্রহ করতে হবে। একই শাখায় আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত আবেদেনপত্র জমা দেয়া যাবে।

ব্যাংকের নির্ধারিত শাখায় জামানত বাবদ চার লাখ টাকা জমা করে ব্যাংক রসিদের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। বিদেশে অবস্থানরত বাংলাদেশি নাগরিকরা রাজউকের ওয়েবসাইটে আবেদন ফরম ও প্রসপেক্টাস ডাউনলোড করতে পারবেন। প্রসপেক্টাসে উল্লেখিত শর্তাবলি পূরণ করে রাজউক চেয়ারম্যান বরাবর নির্ধারিত সময়ের মধ্যে আবেদনও করতে পারবেন। তবে আবেদনপত্র ও প্রসপেক্টাস বাবদ ১০০ ডলার (অফেরৎযোগ্য) জামানতের সঙ্গে জমা প্রদান করতে হবে।

জামানতের অর্থ চেয়ারম্যান, রাজউক ‘হাতিরঝিল অ্যাপার্টমেন্ট প্রকল্পের’ অনুকূলে এফডিডি/টিটি-এর মাধ্যমে প্রেরণ করতে হবে। এছাড়া যাবতীয় তথ্যাবলি প্রসপেক্টাসে উল্লেখ রয়েছে।-ডেইলি বাংলাদেশ