আইপিএল থেকেও সরে দাঁড়ালেন রায়না

মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার খানিকক্ষণ পরই ভারতের তারকা ক্রিকেটার সুরেশ রায়নাও আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন। তবে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেও চেন্নাই সুপার কিংসের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর খেলতে সংযুক্ত আরব আমিরাতের যান দলের সঙ্গে।প্রায় এক সপ্তাহ কোয়ারেন্টিনে থাকার পর গতকাল শুক্রবার অনুশীলনে নামার কথা ছিল গোটা দলের। তবে তার আগেই দুঃসংবাদ শুনতে হয় চেন্নাইকে। দলের ৯ জন স্টাফ ও পেসার দীপক চাহারের শরীরে করোনা শনাক্ত হয়।

এমন খবরের পর আজ শনিবার দল ছাড়ার কথা জানান সুরেশ রায়না। ৩৩ বছর বয়সী এই ব্যাটসম্যান আইপিএল ছাড়ার কারণ হিসেবে জানান, ব্যক্তিগত। চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথ আজ শনিবার এক টুইট বার্তায় রায়নাকে এই আসরে না পাওয়ার খবর জানিয়েছেন।

প্রধান নির্বাহী বলেন, ‘সুরেশ রায়না ব্যক্তিগত কারণে দেশে ফিরে গেছেন, আইপিএলের এবারের আসরের বাকি অংশে তাকে আর পাওয়া যাবে না। এই সময়ে সুরেশ ও তার পরিবারের প্রতি চেন্নাইয়ের সম্পূর্ণ সমর্থন থাকবে।’ অর্থাৎ আগামী ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আসরে আর পাওয়া যাচ্ছে না রায়নাকে।