শিগিগর নীরবতা ভাঙবেন!

লিওনেল মেসি বার্সা ছাড়ছেন কি না এ নিয়ে ধোঁয়াশা এখনো কাটেনি। চলমান পরিস্থিতিতেই নতুন মৌসুমে নতুন কোচ রোনাল্ড কোম্যানের প্রথম অনুশীলন সেশনে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টাইন তারকা, জানাচ্ছে মার্কা। তবে সভাপতি হোসে মারিয়া বার্তোমিউর সঙ্গে কোনো প্রকারের যোগাযোগের সম্ভাবনা একদমই নেই বলে জানিয়েছে তারা। এদিকে বার্সা ও নিজের মধ্যকার পরিস্থিতির ব্যাখ্যাও দেবেন অচিরে এমন গুঞ্জনেও মুখর স্প্যানিশ সংবাদ মাধ্যম।

গত ২৫ আগস্ট ব্যুরোফ্যাক্স পাঠানোর পর থেকেই গুঞ্জন ছিল, আগামী রবিবার পিসিআর টেস্টে অংশ নেবেন না মেসি, এমনকি যোগ দেবেন না অনুশীলনেও। সে অবস্থান থেকে আপাতত সরে আসছেন বার্সা অধিনায়ক।আগামী সোমবার বার্সা-অধ্যায়ের প্রথম পাঠ দেবেন কোচ কোম্যান। তার আগে রবিবার পিসিআর টেস্টের মাধ্যমে করোনা নেগেটিভ সনদ পেতে হবে খেলোয়াড়দের। সে সব কার্যক্রমেই অংশ নেবেন মেসি। এ অবস্থানের পেছনে যুক্তি হিসেবে মার্কা জানাচ্ছে, ক্লাবের সঙ্গে ব্যক্তিগত সমস্যার ছাপ দলের ওপর পড়তে দিতে নারাজ ছয় বারের ব্যালন ডি’অর জয়ী। এমনটা চলবে সমস্যা শেষ হওয়ার আগ পর্যন্ত।

তবে সমস্যাটা অতো সহজে মিটে যাওয়ার সম্ভাবনা নেই মেসির বার্তোমিউ বিমুখতার কারণে। ব্যুরোফ্যাক্স করার পর থেকেই তার সিদ্ধান্ত পরিবর্তনের জন্য জোর চেষ্টা চালাচ্ছেন বার্সা সভাপতি। তবে তাতে মেসির পক্ষ থেকেই আসছে না কোনো প্রত্যুত্তর। ফলে পরিস্থিতি আরো ধোঁয়াশা হয়ে উঠছে। ফলে কোচ রোনাল্ড কোম্যানের হস্তক্ষেপও কামনা করছে বার্সেলোনা বোর্ড। শোনা যাচ্ছে, অধিনায়ক মেসির সঙ্গে আবারও আলোচনায় বসছেন ডাচ কোচ।

এদিকে বার্সেলোনাকে ব্যুরোফ্যাক্স পাঠানোর পর থেকেই মেসি মুখে কুলুপ এঁটে বসেছিলেন। অবশেষে আর্জেন্টাইন তারকা চলমান পরিস্থিতির ব্যাখ্যা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, আর্জেন্টাইন অধিনায়কের নিকটতম সূত্র ধরে জানায় গোল এস্পানা। তবে ঠিক কবে মেসির পক্ষ থেকে বিবৃতি কিংবা ভিডিওবার্তার দেখা মিলবে এ নিয়ে স্পষ্ট কিছু জানায়নি সংবাদ মাধ্যমটি।

তথ্য সূত্র : ইত্তেফাক