শারী’রিক দুর্বলতায় ভুগ’ছেন পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তারকা সাদিকা পারভীন পপি। দীর্ঘ ৫ মাস খুলনায় থাকার পর অবশেষে ঢাকায় ফিরেছেন তিনি। এসেই সুখবর দিলেন। জানালেন, এখন তিনি পুরোপুরি করো’না মুক্ত। বর্তমানে তিনি নগরীর ইস্কাটনের বাসায় বিশ্রামে আছেন। তবে শারী’রিক দুর্ব’লতা এখনও অনুভব করেছেন অভিনেত্রী। এর আগে, দু’দফায় করো’নার রেজাল্ট নেগে’টিভ আসে এই চিত্রনায়িকার।

এ বিষয়ে পপি বলেন, ‘দীর্ঘ প্রায় পাঁচ মাস পর ঢাকার বাসায় ফিরলাম। বাসাজুড়ে ধুলাবালিতে ভর্তি। বিশ্রামের পাশাপাশি আপাতত ঘর গোছাচ্ছি। এর মধ্যে কাজের প্রস্তাব পেয়েছি। কিন্তু আপা’তত কোনও কাজ করার ইচ্ছে নেই।’ শারী’রিক অবস্থা প্রসঙ্গে এ নায়িকা বলেন, ‘ক’রোনা আক্রা’ন্ত হওয়ার পর শুরুতে বেশ সম’স্যা হয়েছে। খুব শ্বা’সক’ষ্ট হতো। ভেবেছিলাম ম’রেই যাবো! একটা সময় ভয়ে ভে’ঙেও পড়েছিলাম।

পরে সবার সাপোর্টে মনোবল শক্ত করে, চি’কিৎসকের পরামর্শে চলেছি। দু’দফায় ক’রোনা টেস্ট করা হয়েছিল। দু’বারই রে’জাল্ট নেগে’টিভ এসেছে। তবে করো’নার ছাপ এখনও রয়ে গেছে। কারণ শরীর মাঝেমধ্যেই দু’র্বল লাগছে।’ উল্লেখ্য, গত ২২ জুলাই পপির দে’হে করো’না শনা’ক্ত হয়। তখন তিনি খুলনায় নিজ বাড়ি খালিশপুরে ছিলেন। লকডাউনের পূর্বে এলাকাতে গিয়ে আট’কে যান নায়িকা।

পরে লকডা’উনের কারণে আর ফিরতে পারেননি। এ সময়ের মধ্যে নিজের সাম’র্থ্যের মধ্যে কয়েকবার খালিশপুর ও পার্শ্ববর্তী এলাকায় অসচ্ছল মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেন পপি। ধারণা করা হয় ওই সময়ই তিনি আক্রা’ন্ত হন।-একুশে টেলিভিশন