সর্বোচ্চ পারিশ্রমিকের রেকর্ড গড়লেন সালমান খান

ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। এ বছর অনুষ্ঠিত হতে যাচ্ছে শো’টির ১৪তম সিজন। অক্টোবরে সালমান খান ‘বিগ বস’ নিয়ে ভক্তদের মাঝে ফিরে আসছেন বলে জানা যায়। তবে এবারের শো’র জন্য সবাইকে চমকে দেওয়ার মতো পারিশ্রমিক নিচ্ছেন সালমান খান।

প্রতিবারর মতো এবার চমক নিয়ে আসছেন তিনি। সেই সঙ্গে চমক থাকছে তার পারিশ্রমিক নিয়েও। ‘বিগ বস’ ১৪তম সিজনের জন্য সালমান খান পারিশ্রমিক নিচ্ছেন ২৫০ কোটি রুপি। সালমানের এই পারিশ্রমিক ভারতের ছোট পর্দার জন্য সর্বোচ্চ পারিশ্রমিকের রেকর্ড বলে প্রকাশ করেন বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে।

জানা গেছে লকডাউন শেষে ‘রাধে’ ও ‘টাইগার ৩’ সিনেমার শুটিংয়েও ব্যস্ত হয়ে উঠবেন সালমান যার কারণে ‘বিগ বস’ এর জন্য প্রতি সপ্তাহে শুটিং করবেন ১ দিন করে। একদিনে দুটি করে পর্ব শেষ করবেন তিনি। ২৫০ কোটি পারিশ্রমিকের হিসেবে ২৪ পর্বের জন্য প্রতিদিন ‘বিগ বস’- এর শুটিংয়ে তিনি পাবেন ২০ কোটি ৫০ লাখ রুপি।

তবে বিগ বসের অ্যাওয়ার্ড দেয়ার শুটিংয়ের দিনেও থাকতে হবে সালমানের। ফাইনাল পর্বের জন্যও আলাদা করে পারিশ্রমিক পাওয়ার কথা রয়েছে। সালমান খান ‘বিগ বস’ নিয়ে ফেরা কথা জানিয়েছিলেন করোনায় লকডাউনে ফার্ম হাউসে থাকাকালীন অবস্থায়। এরই মধ্যে বিগ বসের একটি টিজারও প্রকাশিত হয়েছে। সেখান দেখা গিয়েছে কৃষকের ভূমিকায় ট্রাক্টর চালাচ্ছেন দাবাং খ্যাত এই অভিনেতা।