হঠাৎ পাহাড় থেকে নেমেই রোহিঙ্গা ক্যাম্পে এলোপাথাড়ি গু’লি

কক্সবাজারের টেকনাফে শরণার্থী ক্যাম্পে রোহিঙ্গা সশ’স্ত্র স’ন্ত্রা’সী গ্রুপের গো’লাগু’লিতে চারজন গু’লিবি’দ্ধসহ সাতজন আহ’ত হয়েছেন। গু’লিবিদ্ধ’রা হাসপাতালে চিকিৎসা’ধীন রয়েছেন। জানা যায়, ১ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাতের প্রথম প্রহরের দিকে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের সি-ব্লক সংল’গ্ন পাহাড় হতে নেমে ডাকাত জকিরের গ্রুপের সশ’স্ত্র সদস্যরা এলোপাথা’ড়ি গু’লিবর্ষ’ণ শুরু করে।

তখন ক্যাম্পের বিকাশ মোড় এলাকায় যাতায়াতকালে ২৬ নম্বর মোচনী পাড়া ক্যাম্পের এইচ ব্ল’কের ২৮১ নম্বর রোমের বাসিন্দা ওমর আব্বাসের ছেলে রহমত উল্লাহ (৩০), একই ব্লকের আবু সালামের ছেলে জামাল (২৮), দুদু মিয়ার ছেলে সৈয়দ আমান (৩৫), সৈয়দ নুরের ছেলে আব্দুল সালাম (৩৫) গু’লিবি’দ্ধসহ সাতজন আ’হত হয়। তাদের দ্রুত উ’দ্ধার করে চি’কিৎসার জন্য স্থানীয় গণস্বা’স্থ্য হাসপাতালে ভর্তি করা হয়।

সেখান থেকে উন্নত চি’কিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। এই ঘটনার পর সাধারণ রো’হিঙ্গাদের মধ্যে ক্ষো’ভ বিরাজ করলেও আবারো হা’মলার আ’শংকায় আতং’কিত ক্যাম্পের রোহিঙ্গা। হ্নীলা ইউপির ৯ নম্বর ওয়ার্ড মেম্বার ক্যাম্প সংল’গ্ন এলাকায় প্রচ’ণ্ড গো’লাগু’লির শব্দ শুনার সত্যতা নিশ্চিত করেন।

সূত্র: আরটিভি অনলাইন।