এবার গাড়ির মালিক হবে সবাই! মাত্র ১৭৬০০ টাকায় গাড়ি দিচ্ছে মারুতি সুজুকি!

মাত্র ১৭ হাজার ৬০০ টাকায় কেনা যাবে নতুন গাড়ি। কিস্তিতে ক্রেতাদের জন্য এ সুযোগ দিচ্ছে মারুতি সুজুকি সুইফট। গাড়ি নির্মাতা প্রতিষ্ঠানটির এ গাড়ি কিনতে লাগবে না কোনো ধরনের ডাউন পেমেন্ট। দেশটির মাইলস অটোমোটিভ টেকনোলজি সংস্থার সঙ্গে চুক্তির পরেই এমন ঘোষণা করেছে মারুতি সুজুকি ইন্ডিয়া।

গত শুক্রবার (২৮ আগস্ট) পুনে ও হায়দরাবাদে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে ‘মারুতি সুজুকি সাবসক্রাইব’ প্রকল্পের। গত জুলাইয়ে জাপানের ওরিক্স অটো ইনফ্রাস্ট্রাকচার সার্ভিসেস লিমিটেড সংস্থার সঙ্গে জোট বেধে গুরুগ্রাম ও বেঙ্গালোরুতে গ্রাহক নথিভুক্তিকরণ প্রকল্প প্রথম চালু করে মারুতি।

মাইলসের সঙ্গে মারুতির পার্টনারশিপ হওয়ায় এবার মাসিক ১৭ হাজার ৬০০ (করসহ) সাবসক্রিপশন চার্জের বিনিময়ে নতুন সুইফট এলএক্সআই কিনতে পারবেন পুনের গ্রাহকরা। হায়দরাবাদের গ্রাহকদের এক্ষেত্রে মাসিক ১৮ হাজার ৩৫০ টাকা মাসিক চার্জ দিতে হবে। এই প্রকল্পে গাড়ি কিনতে গেলে কোনো ডাউন পেমেন্ট দিতে হবে না, জানিয়েছে মারুতি সুজুকি ইন্ডিয়া।

নতুন সাবসক্রিপশন পরিষেবায় বিবিধ পরিষেবা পাবেন গ্রাহকরা, যার মধ্যে রয়েছে জিরো ডাউন পেমেন্ট, সম্পূর্ণ গাড়ির মেইনটেইন্যান্স, ইনস্যুরেন্স, ২৪X৭ রোডসাইড সাপোর্ট এবং ঝুঁকিহীন রিসেলের মতো একাধিক সুবিধা। সাবসক্রিপশনের মেয়াদ সম্পূর্ণ হওয়ার পরে গ্রাহক বাইব্যাকের সুবিধাও নিতে পারেন বলে জানিয়েছে মারুতি।

কোম্পানিটির সাবসক্রাইব প্রকল্পে গ্রাহকরা বেছে নিতে পারেন নতুন সুইফট, ডিজায়ার, ভিটারা ব্রেজা ও এরতিগা-র মধ্যে যেকোনো মারুতি সুজুকি এরিনার গাড়ি। আবার নেক্সা এরিনা থেকে বেছে নেয়া যেতে পারে নতুন ব্যালেনো, সিয়াজ অথবা এক্সএল৬-এর মধ্যে যে কোনো গাড়ি।

মারুতি সুজুকি ইন্ডিয়ার এক্সিকিউটিভ ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড সেলস) শশাঙ্ক শ্রীবাস্তব বলেন, ‘আমরা নিশ্চিত যে, নতুন এই প্রকল্প বহু নতুন গ্রাহককে আমাদের ব্র্যান্ডের সঙ্গে পরিচিত করবে। সহজ কিস্তির এই প্রকল্পটি বিশেষ পছন্দ হবে নবীন প্রজন্মের, যারা নিত্যনতুন গাড়ির মডেল পরিবর্তনে আগ্রহী।’