বাজারে কমদামে ৬.৫৩ ইঞ্চি ডিসপ্লের স্মার্টফোন

দেশের বাজারে ৬.৫৩ ইঞ্চি ডিসপ্লের স্মার্টফোন নিয়ে এল শাওমি। বাজেট লাইন-আপের রেডমি ৯সি স্মার্টফোন উন্মোচন করেছে। নতুন এন্ট্রি লেভেলের ফোনটিতে রয়েছে ৬.৫৩ ইঞ্চির বড় আকারের ডট ড্রপ ডিসপ্লে। যা কোনো কিছু দেখার অভিজ্ঞতাকে অনন্য করে তুলবে। ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি ব্যবহারকারীদের দেবে দীর্ঘক্ষণ ব্যবহারের সুবিধা।

রেডমি ৯সি স্মার্টফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর গেইমিং চিপসেট। যার গতি ২.৩ গিগাহার্জ। যেকোনো পরিস্থিতিতে দ্রুত ও পরিষ্কার ছবি তোলার সুবিধা দিতে রেডমি ৯সি হ্যান্ডসেটে রয়েছে এআই ট্রিপল ক্যামেরা। যার প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের, রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের এআই সেলফি ক্যামেরা।

ফোনের পিছনে দেয়া হয়েছে টেক্সচারড ডিজাইন। যা যেকোনো ধরনের দাগ থেকে রক্ষা করবে এবং ফোনকে সবসময় রাখবে নতুনের মতো। এআই ফেইস আনলক আপনাকে যেকোনো ধরনের অপ্রত্যাশিত অ্যাক্সেস থেকে নিরাপত্তা দেবে। ফোনটিতে স্ট্যান্ডবাই ডুয়েল ফোরজি সাপোর্ট সুবিধার সঙ্গে রয়েছে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট। রয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

রেডমি সিরিজের একই মানের অন্যান্য ফোনের চেয়ে রেডমি ৯সি উন্নতমানের হিসেবেই হাজির হয়েছে। রেডমি ৯সি সানরাইজ অরেঞ্জ, টুয়াইলাইট ব্লু এবং মিডনাইট গ্রে রঙে পাওয়া যাবে। ২ জিবি ও ৩২ জিবি সংস্করণ এর দাম ১০,৯৯৯ টাকা এবং ৩ জিবি ও ৬৪ জিবি সংস্করণ এর দাম ১২ হাজার ৪৯৯ টাকা।-সময় নিউজ।