সুশান্তের যাবতীয় অর্থ কার নামে গোচ্ছিত? প্রকাশ্যে এল তথ্য

২০২০ সালে সুশান্ত সিং রাজপুত যেখানে যা নিয়োগ করেন বা সঞ্চয় করেন, সেই সবকিছুর নমিনিতে রাখা হয় দিদি প্রিয়াঙ্কা সিংকে। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সুশান্তের সঙ্গে ব্যাঙ্কের এক কর্মীর হোয়াটস অ্যাপের কথপো’কথনের বেশ কিছুটা অংশ তুলে ধরে। সেখান থেকেই জানা যায়, ২০২০ সালে সুশান্তের সমস্ত সঞ্চয়ে তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংকে নমিনি করা হয়েছে।

এদিকে সম্প্রতি ওষুধ নিয়ে সুশান্তের সঙ্গে তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বেশ কিছু কথপোকথন প্রকাশ্যে আসে। যেখানে লিব্রিয়াম, নেক্সিটোর মতো কয়েকটি ওষু’ধের উল্লেখ রয়েছে বলে দেখা যায়। মা’নসিক অবসাদ, অত্যধিক চিন্তা, ম’দ্যপা’নের অভ্যেস থেকে নির’স্ত করতেই ওই ওষু’ধগুলি প্রয়োগ করা হয় বলে জানা যায়। সুশান্তকে ওই ওষুধের প্রেসক্রিপশন তৈরি করে পাঠাতে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

এমনকী, চি’কিতসকের প্রেসক্রিপশন ছাড়া কেউ ওই ও’ষুধগুলি তাঁকে দেবেন না বলেও দিদিকে জানান সুশান্ত। যার উত্তরে প্রিয়াঙ্কা তাঁকে প্রেসক্রিপশন পাঠান। শুধু তাই নয়, মুম্বইয়ের সেরা চি’কিতসকের কাছে তিনি সুশান্তকে নিয়ে যাবেন বলে ভাইকে চিন্তা করতে নিষে’ধ করেন প্রিয়াঙ্কা। পাশাপাশি সুশান্তের চি’কিতসার বিষয়ে সব কিছু গো’পনে থাকবে। কেউ কিছু জানতে পারবেন না বলেও ভাইকে আ’শ্বাস দেন প্রিয়াঙ্কা।

পাশাপাশি সুশান্ত চাইলে, অনলাইনে তিনি চি’কিতসকের পরামর্শ নিতে পারবেন বলেও অভিনেতাকে জানান তাঁর দিদি।

সূত্র: জিনিউজ।