বাসায় ফিরেছেন অসুস্থ আকবর, নেয়া হচ্ছে চেন্নাইতে

প্রায় ১৬ দিন চিকিৎসা নেয়ার পর এ কণ্ঠশিল্পী আকবর পিজি হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। বুধবার তার বাসায় ফেরার খবর জানিয়েছেন আকবরের স্ত্রী কানিজ ফাতিমা। বাসায় ফিরলেও আকবরের শারী’রিক অবস্থা কিন্তু খুব বেশি ভালো নয়। তবে আগের চেয়ে কিছুটা ভালো বলেই জানালেন কানিজ। তবে উন্নত চিকি’ৎসার জন্য তাকে এবার নেয়া হবে ভারতের চেন্নাইতে।

আকবরের স্ত্রী মুঠোফোনে জানান, কিছুদিন আগে তো সে একেবারেই চলতে পারছিলো না। আল্লাহর রহমতে আকবর এখন আগের চেয়ে কিছুটা ভালো। পুরোপুরি হাটাচলা করতে না পারলেও একটু একটু করে চলতে পারছে। এখন দ্রুত আকবরে উন্নত চি’কিৎসা প্রয়োজন।

উন্নত চি’কিৎসার জন্য চেন্নাইতে যাওয়ার কথা জানিয়ে কানিজ ফাতিমা বলেন, আগামী সপ্তাহে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে কিড’নিজনিত চি’কিৎসার জন্য নেয়া হবে। ভিসা পাবো বৃহস্পতিবার। চেন্নাই চি’কিৎসার জন্য আকবরের মোটা অংকের অর্থের প্রয়োজন। এখন সে অর্থ জোগারের চেষ্টা করছি। সবাই আকবরের জন্য দোয়া করবেন।

রিক্সা চালক থেকে ‘ইত্যাদি’র মাধ্যমে দেশ বিদেশে গায়ক হিসেবে পরিচিতি পান আকবর। ইত্যাদিতে তার গাওয়া গান ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে, ফিরবে না সেতো আর কারও আকাশে’- কিশোর কুমারের গানটি গেয়ে মিলে যায় পরিচিতি। সেই পরিচিতিতে ‘তোমার হাত পাখার বাতাসে’ গান প্রকাশ করেন। বেশ জনপ্রিয়তাও পায়।

সূত্র: সমকাল।