ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসা দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

দু’র্বৃ’ত্তদের হা’মলায় আহ’ত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য নি’র্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আজ বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর নিউরো সায়েন্স হাসপাতালে ইউএনও ওয়াহিদা খানমকে দেখতে গিয়ে জনপ্রসাশন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এ কথা জানান।

তিনি আরো জানান, হামলাকারীরা ইউএনও’র পরিচিত নন। তিনি বলেন, বাসার সামনের সিসিটিভি ফু’টেজে হা’লকা গড়নের কম বয়সী দুজনকে প্রবেশ করতে দেখা গেছে। তবে তাদের চেহারা অস্প’ষ্ট, চেনা যাচ্ছে না। তারা ইউএনওকে হাতুড়ি জাতীয় কিছু দিয়ে আঘা’ত করেছে বলে মনে হচ্ছে।

জ’ড়িতদের গ্রে’প্তারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, স্থানীয় পুলিশ সুপার আমাদের আশ্ব’স্ত করেছেন। আশা করছি, দ্রুত হা’মলাকারীদের গ্রে’ফতার সম্ভব হবে। ক্লু পেতে কাজ করছেন তারা। তিনি বলেন, চিকিৎসাধীন ওয়াহিদা খানমের সে’ন্স আছে এবং স্প’ষ্ট কথা বলতে পারছেন। তিনি হা’মলাকারী কাউকে চেনেন না বলে জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে যান জনপ্রশাসন প্রতিমন্ত্রী। হাসপাতালে সাক্ষাৎ ও খোঁ’জখবর নেন।