প্রভার ‘দ্য লাস্ট চেক’

আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন তিনি। নিন্দুকের কথায় কান না দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন। করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন প্রভা। শুটিংয়ের অনুমতি পেয়ে নিজ ভুবনে ফিরেছেন তিনি। সম্প্রতি নতুন একটি টেলিফিল্মে অভিনয় করলেন। বাস্তব ঘটনা অবলম্বনে টেলিফিল্মটি নির্মাণ করেছেন রাশেদ শামীম স্যাম। করোনাকাল মানুষকে নতুন করে অনেক কিছু শিক্ষা দিয়েছে।

বিশেষ করে দিনের পর দিন সবকিছু বন্ধ থাকায় মধ্যবিত্ত শ্রেণির উপর অর্থনৈ’তিক যে চাপ তৈরী হয়েছে, যা রীতিমত ম’রার উপর খাড়ার ঘা! ফলে বহু মানুষ শহর ছেড়ে গেছেন। এরকম সমসাময়িক অসংখ্য গল্পের মধ্যে ছোট্ট এক পরিবারের গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘দ্য লাস্ট চেক’।

যেখানে জুটি বেধে অভিনয় করেছেন ছোটপর্দার তারকা অভিনেতা সজল ও প্রভা। ‘দ্য লাস্ট চেক’ নামে এই টেলিফিল্মে প্রভার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা সজল। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, নাহিদা সুলতানা, অনুরনিশা আশ্মি, সুবাইতা তাসনিম প্রমুখ।

করোনার কারণে মধ্যবিত্ত পরিবারে টানাপোড়েন শুরু হয়। কেউ কেউ শহর ছেড়ে গ্রামে চলে যান। এসব বিষয় নিয়ে গড়ে উঠেছে এর গল্প। আজ শুক্রবার (৪ সেপ্টেম্বর) চ্যানেল আইয়ে বেলা ৩টা ৫ মিনিটে টেলিফিল্মটি প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।