সুরেশ রায়নার পর এবার আইপিএল থেকে নাম সরিয়ে নিলেন হরভজন সিং

চেন্নাই সুপার কিংসে অশনি সংকেত। সুরেশ রায়নার পর আইপিএল থেকে সরে গেলেন হরভজন সিং। না খেলার পেছনে তিনিও ‘ব্যক্তিগত কারণ’ উল্লেখ করেছেন। ফলে চেন্নাই সুপার কিংস শিবিরে সমস্যা বাড়ছে। সতীর্থদের সঙ্গে সংযুক্ত আরব আমিরাততে যাননি হরভজন। তার আগে চেন্নাইয়ে হওয়া প্রি-সিজন ক্যাম্পেও যোগ দেননি। তাই তাকে নিয়ে সংশয় ছিল।

হরভজন দলের সঙ্গে যোগ না দেওয়ায় জল্পনা বাড়ছিল। মনে করা হচ্ছিল, এবারের আইপিএলে সিএসকের জার্সিতে হয়তো দেখা যাবে না তাকে। আর সেই ভাবনাই সত্যি হলো। সংবাদ সংস্থার খবর অনুসারে, আরও আগে থেকেই চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্ট হরভজনকে পাওয়া যাবে না ধরে নিয়ে পরিকল্পনা ছকতে শুরু করেছে। তবে সুরেশ রায়নার পর হরভজনও না খেলায় অভিজ্ঞতার দিক দিয়ে চেন্নাইয়ে বিশাল ঘাটতি হতে যাচ্ছে।

এখন পর্যন্ত দুই ক্রিকেটার সহ ১৩ জনের করোনা হওয়ায় বৃহস্পতিবার পর্যন্ত অনুশীলনও শুরু করতে পারেনি চেন্নাই সুপার কিংস। ফলে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে আইপিএলের উদ্বোধনী ম্যাচের আগে মহেন্দ্র সিং ধোনির দলের সামনে প্রস্তুতির জন্য খুব বেশি সময় হাতে থাকছে না। তবে একটা খবর চেন্নাই ভক্তদের স্বস্তি দিতে পারে। সেটা হলো, কোয়রান্টিনে থাকা ক্রিকেটাররা সবার কোভিড-১৯ পরীক্ষার ফল নেগে’টিভ এসেছে।-কালের কণ্ঠ অনলাইন।