স্লিক-মসৃণ ডিজাইন, সুপার ফাস্ট চার্জিংসহ লঞ্চ হল OPPO F17 Pro

সেই দিনগুলি চলে গেছে, যখন আপনার মোবাইল ফোন একটি অভিধানের চেয়ে ভারী ছিল এবং তাতে বেশ কয়েকটি অভিনব বৈশিষ্ট্য ছিল। স্মার্টফোনগুলির মধ্যে শীর্ষস্থানীয় ব্র্যান্ড OPPO বারবার প্রমাণ করেছে যে এটি আর পাঁচটি স্মার্টফোনের তুলনায় অনেক বেশি শক্তিশালী এবং এটির অত্যাশ্চর্য ডিজাইন করা OPPO F17 Pro অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করে।

প্রথম লঞ্চ ইভেন্টে, OPPO F17 Pro বিশ্বজুড়ে সমাদৃত ছিল। উদ্ভাবন মূলক এই স্মার্টফোনটি ছাড়াও, OPPO লঞ্চ ইভেন্টের সাথে একটি অনন্য পথ বেছে নিয়েছিল – বক্তৃতা নয়, এই ব্র্যান্ডটির পঞ্চম লঞ্চ হয়েছে সঙ্গীতের মাধ্যমে। ঠিকই ধরেছেন,স্মার্টফোনের দুনিয়ায় এই প্রথমবারের মতো কনসার্টের মাধ্যমে সূচনা করা হলো একটি স্মার্টফোনের, F17 Pro ইভেন্টটিতে রাফতার এবং হার্ডি সন্ধু সহ সংগীত-দুনিয়ার কিছু বিখ্যাত ব্যক্তিদের উপস্থাপনা ছিল। শুধু তাই নয়, অনুষ্ঠানটি পরিচালনা করেছিলেন বিশিষ্ট টেলিভিশন অভিনেতা ঋত্বিক ধনজানি।

এইরম অভিনব ভাবে লঞ্চের ধারণাটি কেবল নতুনই ছিল না, বরং এটি আবারও দেখিয়েছিল যে কিভাবে OPPO অন্যদের থেকে আলাদা হওয়ার সাহস রাখে। একদিকে যেমন, ব্র্যান্ডটি তার অভিনব অফারগুলির সাথে স্মার্টফোনটির বাজার ধরছে, তেমনি অন্যদিকে, এই ধরণের উদ্যোগের মাধ্যমে এটি আরও দৃঢ় গ্রাহক সংযোগ তৈরি করছে।

OPPO F17 Pro ডিভাইসটি,অ্যান্ড্রয়েড 10-এ চলে। 7.48 মিমি এবং 164gms এ আসে! এবং যখন বৈশিষ্ট্যের কথা আসে, তখন জেনে রাখুন OPPO F17 Pro-এর দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি লোড হয়ে আসে যা ট্রেন্ড-সেটিং প্রযুক্তিটিকে নতুন করে সংজ্ঞায়িত করতে এবং আপনার স্মার্টফোনের অভিজ্ঞতা আরো উন্নততর করে তোলে।

জেনে নিন এই পাতলা অথচ শক্ত ফোনটি কেন আপনি আপনার পকেটের মধ্যে রাখবেন

সৌন্দর্য এবং অন্যান্য লক্ষণীয় বৈশিষ্ট্য

এটি একটি অত্যাশ্চর্য সমন্বয়! এই পাতলা ফোনটি ধরে আপনার মনে হবে এত সহজে ধরা ও চালনা করা কিভাবে সম্ভব। ফোনের জগতের প্রথম 220 ° বৃত্তাকার প্রান্ত ডিজাইন কৌশলটির সঙ্গে পরিচিত হন যা হাই-গ্লোস পদ্ধতি ব্যবহার করে, যা হাতে আরামদায়ক অভিজ্ঞতা দেয় ও একটি পাতলা দিকের ভারসাম্যকে ভারসাম্য করে।

ম্যাজিক ব্লু, ম্যাট ব্ল্যাক এবং মেটালিক হোয়াইটের মতো রঙ গুলিতে উপলব্ধ, আপনি আপনার স্টাইল এবং ব্যক্তিত্বের সাথে মেলে এমন কোনও সহজেই খুঁজে পেতে পারেন। অন্যভাবে একথাও বলা যায় – F17 Pro-কে যে কোনও কোণ থেকে দুর্দান্ত দেখায়।

শক্তিশালী ক্যামেরা যা আপনার মুখে হাসি ফোটাবে

আপনার যদি কোনও আসল ফটোগ্রাফির প্রশিক্ষণ নাও থাকে তাহলেও সেরা ফোন ক্যামেরাগুলি আপনাকে আশ্চর্যজনক ছবি তুলতে সাহায্য করে। এবং এই একটির সাথে আমরা এত ভালো ছবি তুলতে পারি যা এই শ্রেণীর ফোনের মধ্যে শ্রেষ্ঠ বলে বলা যেতে পারে।

OPPO F17 Pro-এর ক্যামেরাটি একটি 48MP সেন্ট্রাল ক্যামেরা, একটি 8MP ওয়াইড লেন্স এবং দুটি 2MP মনো সেন্সর সহ একটি চমত্কার কোয়াড সেন্সর-সেটআপ প্যাক করে এবং যদি এটি পর্যাপ্ত না হয় তবে ডুয়াল-ডেপ্ত সহ 16MP মূল ক্যামেরাটি এবং সেলফি তুলতে ও ভিডিও কল করার জন্য 2MP এমপি ক্যামেরা রয়েছে, যা আপনার আপনার স্টাইলিশ ইন্সটা #selfies বা চিরকালের স্মৃতি হিসেবে রাখা পারিবারিক ছবির জন্য শ্রেষ্ঠ।

তাছাড়া 6 AI Super Night Portrait স্ট্রিটল্যাম্পের নীচে অথবা বারে অল্প আলোয়ে সুন্দর সেলফি তোলার জন্য উপযুক্ত। একই সময়ে,AI Night Flare Portrait আপনাকে একটি হালকা প্রভাব সহ উজ্জ্বল নাইট পোর্ট্রেট শট নিতে সহায়তা করে, ত্বকের টোন বাড়ায় এবং প্রতিটি ক্লিকের সাহায্যে আপনাকে আপনার সেরা মুখটি তুলে ধরে।

যখন কোনও সংস্থা আপনার জন্য একটি পণ্য ব্যক্তিগতকৃত করার যথেষ্ট চেষ্টা করে,তখন আপনি জেনে রাখুন আপনার কাছে একটি দুর্দান্ত পণ্য রয়েছে। এর দ্বিতীয় প্রজন্মের মধ্যে, AI Beautification 2.0, ভারতীয় সৌন্দর্য সম্পর্কিত পছন্দগুলি এতে কাস্টোমাইজ করা রয়েছে। এর অর্থ আপনি প্রতিবার আরও স্বাভাবিক চেহারার ছবি পাবেন। ফর্ম এবং ফাংশন একসাথে আসে এখানে।

একটি বিশাল ব্যাটারি যা সবকিছু সামলায়

OPPO F17 Pro-এর সাহায্যে আপনি কেবল একটি ফোন পাবেন না; আপনি একটি দ্রুত গতিময় জীবনধারার জন্য প্রস্তুত ডিভাইস পাবেন। চমৎকার 30W VOOC 4.0 ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তির বৈশিষ্ট্যযুক্ত, আপনি একক 5 মিনিটের চার্জ থেকে 5 ঘন্টা অবধি টকটাইম পেতে পারেন। শুধু তাই নয়, F17 Pro-টি মাত্র 53 মিনিটের মধ্যে 100% এ চলে যায়। গেমাররা দ্রুত-চার্জ প্রযুক্তিটি পছন্দ করবে যা ফোনের ওভারহিট ছাড়াই দ্রুত, আরও দক্ষ চার্জিংয়ের অনুমতি দেয়। এই দামে সত্যি এটি অবিশ্বাস্য!

এখন আপনাকে বন্ধুদের সাথে দীর্ঘ সময় ধরে বা গুরুত্বপূর্ণ কাজের জন্য কনফারেন্স কল করার সময় আপনার ফোনটির ব্যাটারি শেষ হয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না। Super Power Saving Mode এবং AI Night Charging সুবিধাযুক্ত হওয়ায় আপনি সুবিশাল 4,000 mAh ব্যাটারি থেকে যতটা পেতে পারেন তার সর্বাধিক পাবেন। চার্জিং এবং অপ্টিমাইজড ব্যাটারি আউটপুট সহ, চাপ-মুক্ত ফোন ব্যবহারের পুরো নতুন স্তরের জন্য প্রস্তুত হন।

Super Power Saving Mode চালু করা একটি ব্যাটারি সাশ্রয় মোডের শুরু। এটি ডিসপ্লেটিকে সাদা-কালো সেট করে এবং ছয়টি ‘ইউজার প্রিসেট’ অ্যাপ্লিকেশন চালায় এটি নিশ্চিত করতে যে 5% ব্যাটারি লাইফ বাকি রয়েছে। আপনি 14.6 ঘন্টা স্ট্যান্ডবাই পাবেন এবং আপনাকে চালিয়ে যাওয়ার জন্য অ্যাপ্লিকেশনগুলি নির্বাচন করতে পারবেন

প্রতিটি সোয়াইপে পান আরও দ্রুত পারফরম্যান্স

এখন আপনি ফোন সম্পর্কে চিন্তা করতে হবে না। OPPO F17 Pro তে আছে MediaTek Helio P95 AI প্রসেসিং ইউনিট যার মধ্যে আছে CPU ফ্রিকোয়েন্সি সহ যা 2.2 GHz, ব্যবহারকারীরা 8GB মেমরি এবং 128 গিগাবাইট স্টোরেজ পাবেন যা যা 3-কার্ড স্লটের মাধ্যমে 256 GB পর্যন্ত বাড়ানো যেতে পারে।

ফোনে প্রদত্ত Anti-Lag Algorithm সেই ডেটা সনাক্ত করে যা ফোনকে স্লো করে তোলে। শুধু তাই নয়, যদি আপনার হাতগুলি ময়দাতে ভিজলে বা তেলতে স্টিকি থাকে এবং আপনাকে কলটির উত্তর দিতে হয় তবে আপনি এয়ার জেস্চার বা বাতাসে অঙ্গভঙ্গি ব্যবহার করতে পারেন। এর জন্য, আপনি কেবল নিজের হাত কাঁপানোর মাধ্যমে ফোন থেকে 25-50 সেন্টিমিটার দূর থেকেও কলের উত্তর দিতে পারবেন।

প্রকৃত ইমার্সিভ ডিসপ্লের সাহায্য পান

পুরো স্ক্রীনটির ব্যবহার করে, এই ফোনটি একটি দুর্দান্ত 6.4-inch Dual Punch-Hole FHD+ Super AMOLED ডিসপ্লে সহ সজ্জিত। স্ক্রিন-টু-বডি অনুপাত 90% এরও বেশি জন্য অনুকূলিত, এটি 2400 x 1080 পিক্সেলের একটি মজাদার, উচ্চ রেজোলিউশন সরবরাহ করে। স্ট্রিমিং মিডিয়া, চলচ্চিত্র এবং এমনকি আপনার পছন্দসই গেমগুলি এর চেয়ে ভালভাবে আপনি আর কখনও দেখেনি। In-Display Fingerprint Unlock 3.0 কেবল একটি 0.3 সেকেন্ডে ফোনটি আনলক করে।

ColorOS 7.2 অভিজ্ঞতা উপভোগ করুন

আরও সংক্ষিপ্ততর নকশা এবং স্বজ্ঞাত ইন্টারফেসের সাহায্যে আপনি পাতলা রেখাগুলি, উন্নত স্টাইলাইজড ডিজাইন এবং উল্লেখযোগ্যভাবে বর্ধিত সুগঠনতা পাবেন। হোম স্ক্রিনে অ্যাপ্লিকেশনগুলির আকার,আকৃতি এবং বিন্যাসের সামঞ্জস্য ক’রে আপনার ফোনটি কেমন দেখাচ্ছে তা পছন্দমত ঠিক করুন। মাল্টি-ইউজার মোড আপনাকে ইন্ডিপেন্ডেন্ট ইউজার স্পেস দিয়ে আপনার পেশা ও ব্যক্তিগত রাখবে ও গোপনীয়তা বজায় রাখতে সুরক্ষিত পাসওয়ার্ড দেবে।

অত্যাশ্চর্য ডিজাইনার ওয়ালপেপারগুলি ছাড়াও, আপনি নিজের চোখের চিন্তা না করে আপনার ফোনটি ব্যবহার করতে পারেন। OPPO-র F17 Pro একটি বিল্ট-ইন Dark Mode সাথে সারাদিন Eye Care Mode প্রস্তাব দেয়। যা Eye Care Mode অন্তর্ভুক্ত সহজেই ব্যক্তিগত-করণের অনুমতি দেয় এবং ব্যাটারির খরচ প্রায় 38% কমিয়ে দেয়।

চমৎকার ডিভাইসের বাস্তুতন্ত্র

এই বছরের শুরুর দিকে, OPPO, IoT-এর বিষয়ে গভীর ভাবে ভাবার এবং ভবিষ্যতের জন্য প্রস্তুত একটি ভোক্তা-কেন্দ্রিক, উন্নত প্রযুক্তির বাস্তুসংস্থান গড়ে তোলার পরিকল্পনা ঘোষণা করেছে। এই সময়েও, ব্র্যান্ডটি একটি নয়, দুটি আশ্চর্যজনক ডিভাইস চালু করেছে। হ্যাঁ, আমরা একেবারে নতুন W51, আল্ট্রা-ক্লিয়ার শব্দের বাতিলকরণের সাথে লভ্য OPPO-র সত্যিকারের ওয়্যারলেস হেডফোনগুলির কথা বলছি। এটি আপনার OPPO স্মার্টফোনটির জন্য উপযুক্ত জুটি এবং এমন একাধিক বৈশিষ্ট্য নিয়ে আসে যা আপনাকে বিভিন্ন অপশন দেবে।

OPPO W51 বর্তমানে দামের বিভাগে সর্বাধিক শক্তিশালী শব্দ কমানোর কার্যকারিতা সরবরাহ করে এবং এটি Hybrid Active Noise Cancellation বৈশিষ্ট্যটির মাধ্যমে সম্ভব হয়েছে। এটাই সবকিছু না, নতুন হেডফোনগুলি 24 ঘন্টা মিউজিক প্লেব্যাক দেয়, এটি IP54 ধুলো এবং জলের প্রতিরোধী, একটি Binaural Low-Latency Bluetooth® Transmission এবং ট্রিপল-মাইক আপনার গুরুত্বপূর্ণ কলগুলির খুবই কার্যকরী হবে। OPPO প্রতিশ্রুতি দেয় এটি একটি অসামান্য ব্যাপক কর্মক্ষমতা প্রদর্শন করবে।

এই বছরে আপনি আপনার ডিভাইসটি বদলাতে চাইলে আপনার তালিকার সর্বপ্রথম নাম হওয়া উচিত এই ডিভাইসটি। OPPO F17 Pro ভেরিয়েন্টগুলি লভ্য এবং এর দাম 22990টাকা থেকে অন্যদিকে OPPO W51-এর দাম 4999। ফোন এবং ওয়্যারলেস ইয়ারফোন উভয়ই 7সেপ্টেম্বরে প্রথম বিক্রয় করবে এবং অফলাইন এবং অনলাইনে।-নিউজ১৮।