এবার নতুন রূপে ফিরছেন মৌ খান

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়িকা মৌ খান। ছোট্ট একটি বিরতি কাটিয়ে নতুন ছবির মাধ্যমে নতুন রূপে ফিরছেন এ প্রজন্মের প্রতিভাবান চিত্রনায়িকা মৌ খান। ছবির নাম ‘তবুও প্রেম দামি’। গেল শুক্রবার থেকে রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে এটির শুটিং শুরু হয়েছে। সেখানে অংশ নেন মৌ।

এই ছবির নায়ক আমান রেজা। এই নায়কের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাঁধলেন মৌ। ছবিটি পরিচালনা করছেন মোহাম্মদ আসলাম। আগামী সপ্তাহ থেকে এই ছবির শুটিং হবে পূ্বাইলের ম্যাডামের বাড়ি।

নতুন ছবি প্রসঙ্গে মৌ খান বলেন, ‘আসলাম ভাইয়ের ছবি দিয়েই আমার চলচ্চিত্রে অভিষেক হয়। এটি তার সঙ্গে আমার দ্বিতীয় ছবি। এখানে প্রথমবার আমানের সঙ্গে কাজ করছি। আমার ক্যারিয়ারে অন্যতম একটি ছবি হতে যাচ্ছে। এখানে দর্শকরা আমাকে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখতে পাবেন। ছবিটি নিয়ে আমি আশাবাদী।’

মৌয়ের চলচ্চিত্রে অভিষেক হয়েছিল মোহাম্মদ আসলাম পরিচালিত ‘প্রতিশোধের আ’গুন’ চলচ্চিত্র দিয়ে। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার দুটি ছবি। একটি সুজন বড়ুয়া পরিচালিত ‘বান্ধব’, অন্যটি শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরী’। এছাড়া শাহীন সুমন পরিচালিত ‘মাফিয়া’ নামে একটি ওয়েব সিরিজের কাজও তিনি শেষ করেছেন।

ক্যারিয়ারের শুরু থেকেই অভিনয়ের বেশ মনোযোগী এই নায়িকা। সিনেমার পাশাপাশি পাশাপাশি তিনি কাজ করেন বিজ্ঞাপনেও। কাজের ক্ষেত্রে পেশাদারিত্ব বজায় রাখাতেও তার সুনাম আছে। মৌ বলেন, ‘আমি সবসময় কাজে বিশ্বাসী। নিজের পেশাটাকে যথেষ্ট সম্মান করি। সেটা মাথায় নিয়েই কাজ করি।’