নিয়মিত গাঁজা খেতেন সুশান্ত!

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের গাঁজার প্রচন্ড নেশা ছিল। তিনি নিয়মিতই এই নেশাদ্রব্যটি খেতেন বলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) গো’য়েন্দাদের জানিয়েছেন অভিনেতার ফ্ল্যাটের রাঁধুনি দীপেশ সাবন্ত। মা’দক যোগে দীপেশকে শনিবার গ্রে’প্তার করেছে এনসিবি। জিজ্ঞাসাবাদে তিনি দাবি করেছেন, সুশান্তকে তিনি গাঁজা খেতে দেখেছেনও।

তবে দীপেশ এও দাবি করেন, সুশান্তের জন্য তিনি কখনো গাঁজা কিনে আনেননি। বরং হৃষিকেশ পওয়ার নামে সুশান্তের আর এক কর্মীই নাকি এই কাজ করতেন। এছাড়া আরও একজনের নাম বলেছেন দীপেশ। জানিয়েছেন, আব্বাস খালুই নামে এক ব্যক্তি সুশান্তের জন্য গাঁজা আর চরসের নেশার তোড়জোড় করছিলেন। তাদের দুজনকে একসঙ্গে নে’শা করতেও দেখেছেন তিনি।

এনসিবির কাছে দীপেশ জানান, ‘২০১৮ সালের সেপ্টেম্বরে সুশান্তের বাড়িতে কাজ করতে এসেছিলাম। এর দুই-তিন দিনের মধ্যেই সুশান্তকে গাঁজা আর চরস খেতে দেখেছিলাম। একদিন অশোক ভাইকে (সুশান্তের আরেক রাঁধুনি) জিজ্ঞাসা করেছিলাম, স্যার গাঁজা খান? অশোক বলেছিলেন, ‘হ্যাঁ’।

এদিকে এনসিবির গোয়েন্দারা জানিয়েছেন, দীপেশ মুম্বাইয়ের অভিজাত মহলে সরবরাহের জন্য মাদ’ক সি’ন্ডিকেটের একজন সক্রিয় সদস্য। অন্যদিকে, রবিবার সুশান্তের বান্ধবী রিয়াকেও জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।