এবার ফের পরীমনি-রোশন জুটি চুক্তিবদ্ধ

অমর নায়ক সালমান শাহের ২৪তম মৃ’ত্যুবার্ষিকর দিনটিকে স্মরণে রাখতে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন এই প্রজন্মের নায়ক রোশান। না, সালমানকে নিয়ে নির্মিত কোনও ছবির নায়ক হচ্ছেন না রোশান। নির্মাতা ইফতেখার শুভ জানালেন, তার নির্মাণ প্রতীক্ষিত সরকারি অনুদানের ছবি ‘মুখোশ’-এর জন্য এই চুক্তি। ছবিটির নায়িকা হিসেবে আগেই চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। রবিবার সন্ধ্যায় হলেন রোশান।

কিন্তু সালমান শাহ স্মরণে কেন রোশানের চুক্তিবদ্ধের আনুষ্ঠানিকতা! জবাবে ইফতেখার শুভ বললেন, ‘৬ সেপ্টেম্বর সালমান শাহকে স্মরণ করে চুক্তির দিনটা নির্ধারণ করেছিলাম। কারণ রোশানের ভেতর আমি সালমান শাহ-এর সকল গুণাবলী খুঁজে পাই। ভবিষ্যৎ বলে দেবে, আমার এই ধারণার ফলাফল।’ জানা গেছে, রোশান নিজেও অকাল প্র’য়াত সালমান শাহের অন্ধ ভক্ত ও অনুসারী।

২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে ‘লেখক’ নামে মনোনীত হলেও পরে নাম পরিবর্তন করে ‘মুখোশ’ চূড়ান্ত করেন এর নির্মাতা ইফতেখার শুভ। শুভ বলেন, ‘চলতি বছরের শেষের দিকে শুটিং শুরুর ইচ্ছা আছে। করোনার কারণে মহরত করা সম্ভব না হলেও ট্রেলার রিলিজ বা ফার্স্টলুক প্রোগ্রাম করার ইচ্ছা আছে।’ ইফতেখার শুভর সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছেন রোশানব্যাচেলর ডটকম প্রডাকশনের ব্যানারে ‘মুখোশ’ নির্মিত হচ্ছে।

এর আগে টিভি পর্দার জন্য অনেক কাজ করলেও বড় পর্দার জন্য ইফতেখার শুভর প্রথম কাজ এটি। যার শুরুটাই হচ্ছে সরকারি অনুদান দিয়ে। অন্যদিকে রোশান-পরীমনি জুটির অন্যতম ছবি ‘র’ক্ত’। ছবিটি মুক্তি পায় ২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে।

সূত্র: বাংলা ট্রিবিউন