৩০ হাজার টাকায় Splendor iSmart বাইক, চলছে দুর্দান্ত সেল

৩০ হাজার টাকায় Splendor iSmart বাইক, ভারতের বাজারে চলছে দুর্দান্ত সেল। গাড়ির বাণিজ্যে আকাল পড়লেও করোনার আবহে বাইকের ব্যবসা কিন্তু বেড়েই গিয়েছে। তাই আপনিও যদি চান বাইক কিনতে কারণ, করোনা আবহে ছোঁয়াচ বাঁচিয়ে চলতে চান আপনি। অফিস হোক বা অন্য কোথাও, বাইকে গেলে বাস, ট্রামের ঝক্কি এড়ান যায়। আর এই একই ভাবনা থেকে দেশের মানুষ এখন বাইকের দিকে ঝুঁকেছেন। বেড়েছে বাইকের বিক্রি।

হিরো মটোকর্প জুলাই মাসে সর্বোচ্চ বিক্রির রেকর্ড করেছে। এই সময়ে আপনি যদি চান Splendor iSmart বা Passion–এর মতো বাইক সস্তায় কিনতে, তাহলেও আপনার কাছে রয়েছে সুযোগ। আপনার পকেটের রেস্তো কম থাকলে সেকেন্ড হ্যান্ড বাইক কিনতেই পারেন। একটি শপিং ওয়েবসাইট Droom সম্প্রতি সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রি করতে শুরু করেছে। সেখানেই একম দামে পাওয়া যাচ্ছে বাইকের সমাহার।

একটি শপিং ওয়েবসাইট Droom সম্প্রতি সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রি করতে শুরু করেছে। সেখানেই একম দামে পাওয়া যাচ্ছে বাইকের সমাহার। Splendor iSmart একটি অত্যন্ত জনপ্রিয় মডেল, ওয়েবসাইটের তথ্য অনুসারে এটি ২০১৭ সালে কেনা একটি এই মডেলের বাইক, যেটি ৭৮৩০ কিলোমিটার চলেছে, সেটা বিক্রি করা হচ্ছে মাত্র ৩৫ হাজার টাকায়।

Hero HF Deluxe- বাইকটির একটি মডেল রয়েছে সেলে, যেটি কেনার পর থেকে ২৩ হাজার কিলোমিটার চলেছে, তিন বছরের পুরনো, যেটির দাম ৩২ হাজার টাকা।