চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে ডাক পড়তে পারে মিরাজের!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এর এবারের আসরের জন্য তিনটি দল থেকে প্রস্তাব নিয়েও খেলতে যাচ্ছেন না কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য আরব আমিরাতে যাচ্ছেন না তিনি। তবে এবার আরেক ক্রিকেটারকে নিয়ে আইপিএলে গুঞ্জন শোনা যাচ্ছে।

আইপিএল থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছেন ভারতের স্পিনার চেন্নাই সুপার কিংস এর গুরুত্বপূর্ণ ক্রিকেটার হরভজন সিং। পারিবারিক কারণে এবারের আইপিএলে খেলছেন না তিনি। তার জায়গায় নতুন কাউকে অন্তর্ভুক্ত করতে যাচ্ছে চেন্নাই সুপার কিংস। সেখানে নাম উঠে এসেছে বাংলাদেশের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে এমনটাই বলেছেন ভারতের সাবেক ক্রিকেটার এবং বর্তমানে ধারাভাষ্যকার আকাশ চোপড়া। তিনি জানিয়েছেন হরভজন সিং এর বিকল্প হতে পারেন মেহেদী হাসান মিরাজ। শুধু মেহেদী হাসান মিরাজ নয় এই তালিকায় তিনি দেখেছেন আরও ছয়জন ক্রিকেটারকে। তাদের মধ্যে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের রোস্টন চেজ। অস্ট্রেলিয়ার নাথান লায়ন।

লায়নের পরে অফস্পিনার মিরাজকে নির্বাচনের যুক্তি দিতে গিয়ে আকাশ বলেন, ‘তিন নম্বরে আমি মেহেদী হাসান মিরাজের কথা বলবো। উচ্চতায় একটু খাটো, কিন্তু দারুণ একজন খেলোয়াড়। তিনি ব্যাট ভালো করেন। ভালো নিয়ন্ত্রণ আছে। আমার মনে হয় সিএসকের জন্য বেশ উপযুক্ত হবেন।