অবশেষে রিয়া চক্রবর্তী গ্রে’ফতার

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে মা’দক যোগের অভিযোগে নাম এসেছিল প্রেমিকা রিয়া চক্রবর্তীর। আর এ কারণে তিন দিন টানা জিজ্ঞাসাবাদের পর আজ (৮ সেপ্টেম্বর) তাকে গ্রে’ফতার করা হয়েছে। ভারতের নারকো’টিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এই জেরা ও গ্রে’ফতার করে। একই কারণে প্রথমে রিয়ার ভাই শৌভিকসহ তিনজনকে গ্রে’ফতার করা হয়।

এরপর ৬ সেপ্টেম্বর থেকে জেরা করা হয় রিয়াকে। আজ মঙ্গলবার আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ চলেছে। বিকাল সাড়ে চারটের সময় রিয়ার মেডিক্যাল পরীক্ষার কথা ছিল। কিন্তু তার আগেই সুশান্তের মৃ’ত্যুতে জড়িত সন্দেহে রিয়াকে গ্রে’ফতার করলো এনসিবি। ফলে সুশান্তর মৃ’ত্যুতে মাদ’ক যোগে এখন পর্যন্ত ৯ জন গ্রে’ফতার হলো।

এদিকে মেয়ের গ্রে’ফতারির খবর দেওয়া হয়েছে রিয়ার বাবা-মাকে। এ বিষয়ে তারা এখনও কোনও মন্তব্য করেননি। এনসিবি দফতরে রিয়া অন্যদিকে, ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, আজ সন্ধ্যাতেই রিয়ার কোভিড টেস্ট হবে। এরপর আগামীকাল (৯ সেপ্টেম্বর) সৌভিক চক্রবর্তী ও সুশান্তের কেয়ারটেকার স্যামুয়েল মিরা’ন্ডার সঙ্গেই তাকে আদা’লতে তোলার কথা রয়েছে।

উল্লেখ্য, গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের লা’শ উ’দ্ধার করা হয়। মৃ’ত্যুর জন্য রিয়াকে দায়ী করে নায়কের বাবা কেকে সিং প্রথম অভিনেত্রীর বিরু’দ্ধে এফআ’ইআর দা’য়ের করেন। এরপর বেশ কয়েকবার তদন্ত’কারীরা ডেকে পাঠিয়েছিল রিয়াসহ তার বাবা, মা ও ভাইকে।

এই দিকে, জানা যাচ্ছে, গ্রে’প্তারির পরই রিয়া চক্রর্তীর মেডি’কেল টেস্ট করানো হবে। যার জন্য রিয়ার চুলের নমুনা সংগ্রহ করা হবে। গ্রে’প্তারির পর অর্থাত বুধবার সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরা’ন্ডার সঙ্গেই রিয়াকে আদা’লতে তোলা হবে।

শনিবার সকাল সাড়ে ছটা নাগাদ রিয়া চক্রবর্তীর বাড়ি এবং স্যামুয়েল মিরা’ন্ডার বাড়িতে তল্লা’সি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ওইদিনই প্রথমে স্যামুয়েল মিরা’ন্ডা এবং পরে সৌভিক চক্রবর্তীকে গ্রে’প্তার করে এনসিবি। স্যামুয়েল মিরা’ন্ডা এবং সৌভিক চক্রবর্তীকে গ্রে’প্তারির ২ দিন পর অবশেষে মঙ্গলবার গ্রে’প্তার করা হল অভিনেত্রীকে।

রিয়ার গ্রে’প্তারির পর সোশ্যাল মিডিয়া জুড়ে টুইট শুরু করেন সুশান্ত সিং রাজপুতের পরিবারের সদস্যরা। সত্যমেব জয়তে বলে টুইট করতে শুরু করেন সুশান্তের অনুগামীরা।