রিয়া বলির পাঁঠা, আসল মাথাদের নাম বলে দেওয়া উচিত ওর, বললেন কঙ্গনা

আজ রিয়ার গ্রে’ফতারির পর কঙ্গনা বললেন, এবার ওর মুখ খোলার সময় হয়েছে। সুশান্ত সিং রাজপুত মা’মলায় মা’দকের যোগসাজশের অভিযোগকে কেন্দ্র করে তিনদিন টানা জেরার পর অবশেষে মঙ্গলবার গ্রে’ফতার হলেন রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতার বান্ধবীকে নার্কোটিকস কন্ট্রোল ব্য়ুরো (এনসিবি) হেফাজতে নিয়েছে বলে খবর। তিনিই এই মা’মলায় মূল অভিযুক্ত।

এদিকে যে কঙ্গনা রানাউত শুরু থেকেই সুশান্তের মৃ’ত্য়ু স্বাভাবিক, মামুলি ব্যাপার নয় বলে দাবি করে সোজাসুজি তদন্ত করে প্রকৃত ঘটনা প্রকাশের দাবিতে সরব হয়েছেন, তিনি আজ রিয়ার গ্রেফ’তারির পর বললেন, এবার ওর মুখ খোলার সময় হয়েছে। বলিউডের নামী অভিনেত্রীর সংযোজন, আমি সবসময় বলি, রিয়া বলির পাঁঠা মাত্র। হতে পারে, ও ছোটখাটো সুযোগ সন্ধানী, টাকা পয়সার গন্ধে ছেলেদের সঙ্গ ধরা, বা ড্রা’গে আস’ক্ত, কিন্তু এখন ওর উচিত সুশান্তের মহা পতনের পিছনে থাকা আসল মাথাদের নামগুলো প্রকাশ করা, কে ওর কেরিয়ার শেষ করে দিল?

কে ওর ছবি কেড়ে নিল? কে ওর সুনাম ধ্বং’স করল, আর সবচেয়ে বড় কথা, কে ওকে মাদ’ক দিয়েছে? ওর এখন প্রত্যেকের মুখোশ খুলে দেওয়া উচিত নয়তো খুব দেরি হয়ে যাবে। সুপ্রিম কো’র্ট সুশান্তের মৃ’ত্যুর সিবিআই তদন্তের দেওয়ার পর কঙ্গনা তাকে স্বাগত জানিয়ে বলেছিলেন, আমার আনন্দের সীমা নেই কেননা এই প্রথম সঙ্ঘব’দ্ধ বিবেকের শক্তি অনুভব করছি। প্রতিটি মানুষ বাকিদের সঙ্গে জোট বেঁধে এটা সম্ভব করেছেন, কীভাবে প্রত্যেকে সুশান্তের পক্ষে দাঁড়িয়েছেন।

বলিউডে বাইরে থেকে আসা ছেলেমেয়ে, কম সুবিধাভোগীদের প্রতি বঞ্চনা করা হয়। কিন্তু এক্ষেত্রে গোটা দুনিয়া, শুধু ভারত নয়, সমর্থন করেছে। শুরু থেকেই কঙ্গনা সুশান্তের জন্য ন্যয়বি’চার চেয়ে মুখর, এমনকী একটি ভি’ডিও বের করে তিনি ছিছোড়ের মতো সুশান্তের ছবিকে স্বীকৃতি না দিয়ে গালি বয়-কে ঢেলে পুরস্কার দেওয়ায় একটি পুরস্কার বিতরণী শোয়েরও প্রবল সমালোচনা করেন। ‘জাস্টিস ফর সুশান্ত’ প্রচারেও পূর্ণ সমর্থন করেন তিনি।

সূত্র: এবিপি লাইভ।