নেকব্যান্ড ওয়্যারলেস ইয়ারফোন আনল

চীনের শাওমি স্মার্টফোনের পাশাপাশি মি ও রেডমি ব্র্যান্ডে একের পর এক বিভিন্ন প্রযুক্তি পণ্য বাজারে আনছে। সম্প্রতি রেডমি নেপালে নতুন একটি ওয়্যারলেস ইয়ারফোন এনেছে। এর মডেল রেডমি সনিকবাস ওয়্যারলেস ইয়ারফোন।

যদিও শাওমির তরফে এই নেকব্যান্ড ওয়্যারলেস কে এখনও প্রোডাক্ট পেজে অন্তর্ভুক্ত করা হয়নি। ফলে সমস্ত ফিচার এখনও জানা যায়নি। আশা করা যায় শিগগিরই একে অন্যান্য মার্কেটে লঞ্চ করা হবে। রেডমি সনিকব্যাস ওয়্যারলেস ইয়ারফোনে আছে ১২ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ, আইপিএক্স৪ রেটিং।

রেডমি সোনিকব্যাস ওয়্যারলেস ইয়ারফোনের দাম রাখা হয়েছে প্রায় ১,৩০০ টাকা। এটি নেপালে আজ থেকে কেনা যাবে। কোম্পানি জানিয়েছে অফলাইন ও অনলাইনে মি স্টোর থেকে এই ইয়ারফোন বিক্রির জন্য উপলব্ধ হবে।

দাম কম হওয়ার কারণে রেডমি সনিকবাস ওয়্যারলেস ইয়ারফোনে মধ্যম মানের ব্যাটারি ও ব্লুটুথ কানেক্টিভিটি আছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, একবার চার্জে এই হেডফোন ১২ ঘন্টা ব্যাকআপ দেবে। এই নতুন ওয়্যারলেস হেডফোনটি ‘ডায়নামিক’ ব্লু ও ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

আবার কোম্পানি জানিয়েছে এটি ‘প্রো ব্যাস এর সাথে উন্নত সাউন্ড অফার করবে’। আপনি এটি চলাফেরায় ও এক্সারসাইজ করতে করতে ব্যবহার করতে পারবেন। কারণ এটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত।-ঢাকাটাইমস