আকর্ষণীয় অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে Redmi 9 Prime

৭ সেপ্টেম্বর ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Redmi 9 Prime। দুপুর ১২টা থেকে Amazon ও Mi.com থেকে পাওয়া যাচ্ছে এই স্মার্টফোনটি। অগাস্ট মাসের শুরুতেই এই ফোনটি লঞ্চ করেছিল Xiaomi। রেডমি ৯ প্রাইম-এর দাম শুরু হয়েছে ৯,৯৯৯ টাকা থেকে। এই বাজেট স্মার্টফোনে রয়েছে মিডিয়াটেক Helio G80 অক্টা কোর প্রসেসর।

Redmi 9 Prime-এর 4GB+64GB ভেরিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা আর 4GB+128GB ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। ফোনটি স্পেস ব্লু, মিন্ট গ্রীন, সানরাইজ ফ্লেয়ার, এবং ম্যাট ব্ল্যাক রঙে পাওয়া যাবে। Redmi 9 Prime-এ রয়েছে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে । প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ -এর উপরে চলবে কোম্পানির এমআইইউআই ১১ ইউআই অপারেটিং সিস্টেম হিসাবে।

ফোনের ভিতরে রয়েছে Helio G80 জি৮০ অক্টা কোর প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ বাড়ানো যাবে। ছবি তোলার জন্য রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যাতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের AI প্রাইমারি লেন্স, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

পাওয়ারের জন্য রয়েছে 5020mAh ব্যাটারি, যা 18 W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনের সঙ্গে থাকছে ১০ ওয়াট ফাস্ট চার্জার। কোম্পানি দাবি করেছে যে এই ফোনের ব্যাটারি ১৮৫ ঘণ্টা মিউজিক প্লেব্যাক, ৩১ ঘণ্টা কলিং ব্যাকআপের সঙ্গে আসে। কানেক্টিভিটির জন্য এই ফোনে 4G VoLTE, Bluetooth v5.0, USB Type-C পোর্ট আর 3.5 এমএম হেডফোন জ্যাক।