বলিউডের ৮০% তারকা মা’দক সে’বন করেন, জোর গলায় দাবি রিয়ার

মা’দক চ’ক্রের সঙ্গে জ’ড়িত থাকার অভিযোগে মঙ্গলবার গ্রেফ’তার করা হয় রিয়া চক্রবর্তীকে। মঙ্গলবার রাতভর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে ছিলেন সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবী। মঙ্গলবার এনসিবির দফতরে কাটানোর পর বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হয় রিয়াকে। রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে অভিনেত্রীর জন্য জামি’নের আবেদন করলেও, তা খা’রিজ করে দেওয়া হয়।

বুধবার জামিনের আবেদন খা’রিজ হওয়ার পর প্রকাশ্যেই কান্নায় ভে’ঙে পড়েন অভিনেত্রী। প্রসঙ্গত, বৃহস্পতিবার ফের দায়রা আদা’লতে রিয়ার মাদ’ক মাম’লার শুনানির দিন ধার্য করা হয়েছে। বুধবার ভি’ডিয়ো কনফা’রেন্সের মাধ্যমে যখন শুনানি শুরু হয় তখন অভিনেত্রী দাবি করেন, বলিউডের ৮০ শতাংশ তারকা মাদ’ক সেব’ন করেন। তবে বলিউডের কোন কোন তারকা মাদ’ক সেব’নের তালিকায় রয়েছেন, সে বিষয়ে মুখ খোলেননি রিয়া।

অভিনেত্রী প্রশ্ন তোলেন, তিনি কী এমন কী ভুল করেছেন, যেখানে বলিউডের ৮০ শতাংশ অভিনেতা মাদ’ক সেব’ন করেন! এসেব পাশাপাশি অভিনেত্রীর উপর কেন্দ্রীয় সংস্থা কি কোনও ধরনের চাপ প্রয়োগ করেছে কি না বলেও প্রশ্ন তোলা হয়। যার উত্তরে স্পষ্ট না করে দেন রিয়া। কোনও কেন্দ্রীয় সংস্থাই জিজ্ঞাসাবাদের সময় তাঁর উপর কোনও চাপ প্রয়োগ করেনি বলে স্পষ্ট জানান জেলেবি অভিনেত্রী।

এদিকে রিয়ার জা’মিনের আবেদন খারি’জ হওয়ার পরই কার্যত হতাশা উগরে দেন অভিনেত্রীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী। রিয়া চক্রবর্তী যাতে বিচার পান, সেই আবেদন করে ‘জাস্টিস ফর রিয়া’ ক্যাম্পেন শুরু করেন অভিনেত্রীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী।-জিনিউজ।