মালানকে বাদ দিয়ে অস্ট্রেলিয়া সিরিজের জন্য চূড়ান্ত ওয়ানডে স্কোয়াড ঘোষণা ইংল্যান্ডের

টি-টোয়েন্টি সিরিজের পর এবার আগামী ১১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজকে সামনে রেখে চূড়ান্ত ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। দলে জায়গা পাননি টি-টোয়েন্টি ক্রিকেটের নাম্বার ওয়ান ব্যাটসম্যান ডেভিড মালান।

পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ইনজুরির কারণে বাদ পড়া জেসন রয় ফিরছেন ৫০ ওভারের ক্রিকেটে। বাবার অসুস্থতার জন্য নিউজিল্যান্ডে অবস্থান করছেন বেন স্টোকস। তাই এই সিরিজেও দেখা যাবে না এই পেস অলরাউন্ডারকে।

মূল দলে জায়গা না পেলেও রিজার্ভ লিস্টে নাম রয়েছে অজিদের বিপক্ষে তিন টি-টোয়েন্টিতে ১২৯ রান করা ডেভিড মালানের। তার সঙ্গে আরও আছেন সাকিব মাহমুদ ও ফিল সল্ট। ১১ সেপ্টেম্বর শুক্রবার শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি। ১৩ ও ১৬ সেপ্টেম্বর সিরিজের বাকি দুই ম্যাচ বসবে। প্রতিটি ম্যাচই আয়োজন হবে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে।

ইংল্যান্ড স্কোয়াড : এইউন মর্গ্যান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জেসন রয়, টম ব্যান্টন, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, আদিল রশিদ, জো রুট, ক্রিস ওকস, জোফরা আর্চার, ও মার্ক উড।

রিজার্ভ লিস্ট : ডেভিড মালান সাকিব মাহমুদ ও ফিল সল্ট।