বাজারে আসছে অপো এফ১৭ প্রো

প্রযুক্তিপ্রেমীদের জন্য এফ সিরিজের সর্বশেষ সংযোজন ‘এফ১৭ প্রো’ বাজারে নিয়ে আসছে স্মার্টফোন ব্র্যান্ড অপো। বিনোদন বা কাজের জন্য দিনের বেশিরভাগ সময়ই স্মার্টফোন ব্যবহার করার সুযোগ করে দিতে অপো এফ১৭ প্রোতে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ সুবিধা রয়েছে। এরফলে এক ঘণ্টায় ফোনটি সম্পূর্ণ চার্জ করা যাবে।

স্মার্টফোনটিতে শক্তিশালী ক্যামেরার পাশাপাশি শক্তিশালী প্রসেসর, হাই-ডেফিনেশন ক্রিস্টাল ক্লিয়ার ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ব্যবহারকারীদের দীর্ঘক্ষণ স্মার্টফোন ব্যবহারে কার্যকরি সমাধানে ২০১৪ সাল থেকে ভোক ফ্ল্যাশ চার্জিং নিয়ে কাজ করছে অপো।

এফ১৭ প্রোতে থাকা ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ এর মাধ্যমে মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ৪ ঘণ্টা কথা বলা বা দেড় ঘণ্টারও বেশি সময় ধরে ইউটিউব দেখা বা পাবজিতে একটি গেমের প্লেটাইম বা ১.৯ ঘণ্টা ইনস্টাগ্রাম ব্রাউজিংয়ের সুবিধা পাওয়া যাবে।

সর্বাধুনিক এসব ফিচার এবং চমকপ্রদ ডিজাইনের ‘আল্ট্রা ফাংশন, আলটিমেট ফান’ স্লোগানে অপো এফ১৭ প্রো শিগগিরই বাংলাদেশের বাজারে আসবে। অত্যাধুনিক ডিজাইন, ক্যামেরা সেটাপ, শক্তিশালী প্রসেসরসহ এ স্মার্টফোনটি স্মার্টফোন ব্যবহারকারীদের কাঙ্ক্ষিত পারফরম্যান্স দেবে বলে মনে করেন প্রযুক্তিবিদরা।