বিয়ের মাত্র ৫ বছর পর সংসার ভেঙ্গে গেল এলিসা পেরির

মেয়েদের ক্রিকেটে যে কয়জন জনপ্রিয় তারকা আছেন এলিসা পেরি তাদের অন্যতম। সেইসঙ্গে তিনি মেয়েদের ক্রিকেটে অন্যতম সেরা খেলোয়াড়দের একজন। অস্ট্রেলিয়ার এই ক্রিকেট তারকার এবার সংসার ভাঙল। স্বামী ম্যাট তোমুয়া মেলবোর্ন রেবেলসের হয়ে পেশাদার রাগবি খেলোয়াড়। অস্ট্রেলিয়ান ক্রীড়াঙ্গনে তাদের বলা হতো ‘পাওয়ার কাপল’। তবে কোনো শক্তিই তাদের দাম্প’ত্যকে আট’কে রাখতে পারল না। বেশ কয়েকবছর প্রেম করে ২০১৫ সালে বিয়ে করেছিলেন ম্যাচ আর এলিসা।

২০১৩ জন ইলস পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাদের প্রেমের কথা সবাই জানতে পেরেছিল। এলিসা পেরির বয়ফ্রেন্ডকে দেখে সেদিন হৃদয় ভেঙেছিল বিশ্বের কোটি তরুণের। গত ফেব্রুয়ারিতে বেলিন্ডা ক্লার্ক পুরস্কার জেতেন ২৯ বছর বয়সী অলরাউন্ডার পেরি। সে অনুষ্ঠানে তার হাতে বিয়ের আংটি ছিল না। এমনকি পুরস্কার জয়ের পর স্বামীর নামও মুখে আনেননি তিনি। তখন থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়।

অবশেষে সেই গু’ঞ্জনই সত্যি হলো। গতকাল শনিবার তারা দুজন আনুষ্ঠানিকভাবে যৌথ বিবৃতিতে বি’চ্ছেদের ঘোষণা দিয়েছেন।বিবৃতিতে বলা হয়, ‘আমরা দুজন একে অপরের প্রতি সম্মান বজায় রেখেই এ বছরের শুরুতে বিচ্ছেদের সিদ্ধান্ত নেই। একে অপরের বর্তমান জীবন এবং ভালো ভেবে এটাই সেরা সিদ্ধান্ত মনে হয়েছে। পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই এই সিদ্ধান্ত।’

খেলার পাশাপাশি তারা দুজনে একটি কফিশপও চালান। নিজের উ’ত্থানের পেছনে স্বামীর অবদানের কথা বারবারই বলেছেন পেরি। তারপরেও বিচ্ছেদ ঠেকানো গেল না।