পুরনো কথা মনে পড়ছে? ছেলে হওয়ায় শুভশ্রী’কে এভাবে শুভেচ্ছা পাঠালেন রাজের প্রাক্তন মিমি

তাঁরা দু’জনে কখনও এ বিষয়ে মুখ না খুললেও রাজ-মিমি’র সম্পর্কের গুঞ্জন শোনা যেত টলিপাড়ায় কান রাখলেই। সদ্যই বাবা হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। গত শনিবার দুপুর নাগাদ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর তারপরেই গোটা বিনোদন জগত তাঁদেরকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছে। রাজশ্রী’র ভক্তরাও তাঁদের শুভ কামনা জানাতে ভোলেননি।

শুভেচ্ছা পাঠাতে ভুললেন না মিমি চক্রবর্তী। এক সময় রাজ-মিমি’র সম্পর্ক নিয়ে তোলপাড় হয়েছিল টলিউড। তাঁরা দু’জনে কখনও এ বিষয়ে মুখ না খুললেও রাজ-মিমি’র সম্পর্কের গুঞ্জন শোনা যেত টলিপাড়ায় কান রাখলেই। তবে কোনও এক অজ্ঞাত কারণে পূর্ণতা পায়নি সেই প্রেম।

এখন অবশ্য দু’জনেই ব্যস্ত নিজেদের জীবন আর কেরিয়ার নিয়ে। এর মধ্যে মিমি নায়িকা হিসাবে শক্ত করেছেন নিজের পায়ের তলার জমি। তিনি এখন লোকসভার সাংসদ। অন্যদিকে, একেরপর এক ছবি পরিচালনা করে সাফল্য পেয়েছেন রাজও। তাঁর জীবনে এসেছেন শুভশ্রী। সম্প্রতি পরিবারে এসেছে নতুন সদস্যও।

তবু হয়তো পুরনো দিনের কিছু স্মৃতি, কিছু মুহূর্ত কোথাও একটা রয়ে যায়। রয়ে যায় কিছু কথাও। যা সবসময় বলা হয়ে ওঠে না । এমন কিছু কথাই বোধহয় স্মরণ করিয়ে দিতে চাইলেন মিমি চক্রবর্তী। ট্যুইটারে শুভশ্রী’কে কনগ্র্যাচুলেট করলেন তিনি। পাশাপাশি লিখলেন, ‘কী বলেছিলাম মনে আছে….।’

রাজ-শুভশ্রীর বিয়ে হয় ২০১৮ সালে। লকডাউনের শুরুতে দু’জনে ঘোষণা করেন, খুব শীঘ্রই তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। গত শনিবার মা হয়েছেন শুভশ্রী। ছেলের নাম রেখেছেন যুবান চক্রবর্তী।-নিউজ১৮।