কালোতে আমাকে চিকন চিকন লাগে : মাহিয়া মাহি

ফাইল ছবি

ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনায় ছিলেন মাহিয়া মাহি। এক টানা বেশ কিছু সিনেমায় অভিনয় করে দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন এই নায়িকা। ঢাকাই সিনেমা মানেই ছিল তার সরব উপস্থিতি। এমনটা চলেছে বেশ কিছুদিন। এরপর বিয়ে-সংসার, তারপর কিছুটা বিরতি।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ অ্যাক্টিভ মাহিয়া মাহি। প্রতিদিনের নিজের খবরাখবরই সামাজিক যোগাযোগ মাধ্যমে আপডেট জানিয়ে দেন তিনি। এবারও তাই করেছেন। গত মঙ্গলবার (১৫ সেপ্টম্বর) তিনি তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। তিনি বলেন, ‘‘কালোতে আমাকে চিকন চিকন লাগে। বাই দি ওয়ে আমি কিন্তু আধা কেজি কমেছি। Ok thanks bye ’’.

এদিকে, দীর্ঘ সাত বছর পর আবারো চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে একসঙ্গে কাজ করতে যাচ্ছেন চিত্রনায়ক শাকিব খান। অনন্য মামুন পরিচালিত ‘নবাব এল.এল.বি’ শিরোনামে ছবিতে জুটি হয়ে কাজ করবেন শাকিব-মাহি। ছবিতে মাহি ছাড়াও আরেক নায়িকা আছেন অর্চিতা স্পর্শিয়া।

তবে শুটিং কোথায় শুরু হবে সে বিষয়ে কিছুই জানাননি। এদিকে ২৮ মার্চ থেকে শুটিং শুরুর কথা ছিলো। কিন্তু করোনা ভাইরা’সেরকারণে প্রায় চার মাস বন্ধ রাখা হয়েছিল শুটিংয়ের কাজ।

সেলিব্রেটি প্রোডাকশনে ব্যানারে ‘নবাব এল.এল.বি’তে আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন শাকিব-মাহি। অন্যদিকে স্পর্শিয়ার চরিত্র সম্পর্কে এখনই কিছু জানাতে নারাজ মামুন। তিনি বলেন, ‘স্পর্শিয়ার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। তাই এখন ওর চরিত্র নিয়ে কিছুই বলতে চাইছি না।’

প্রসঙ্গত, ২০১৩ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ সিনেমার মাধ্যমে শাকিব খান ও মাহিয়া মাহি প্রথমবার জুটি বাঁধেন।