শামীম ওসমানের স্ত্রী-পুত্রবধূ-নাতি করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি, তার পুত্রবধূ ইরফানা ওসমান ও এক বছর বয়সী নাতি আরজিয়ান ওসমান করোনাভাই’রাসে আ’ক্রান্ত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে তাদের জন্য নারায়ণগঞ্জসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শামীম ওসমান।

ছেলে ইমতিনান ওসমান অয়ন ও নিজে সুস্থ আছেন জানিয়ে শামীম ওসমান বলেন, ‘আল্লাহর ইচ্ছা ছাড়া কিছুই হয় না। তিনি রোগ দিয়ে আমাদের পরীক্ষা করেন, আবার তিনিই সেফা দান করেন। আ’ক্রান্ত সবাই আল্লাহর রহমতে এখন পর্যন্ত সুস্থ আছে।’ তিনি আরও বলেন, ‘আমি নারায়ণগঞ্জবাসীসহ পুরো দেশের মানুষের কাছে আমার পরিবারের সুস্থতার জন্য দোয়া চাইছি। কারও না কারও দোয়া আল্লাহ রাব্বুল আল আমিন কবুল করবেন, ইনশাআল্লাহ।’

সালমা ওসমান লিপি নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান। করোনাভাই’রাসের প্রা’দুর্ভাব শুরুর পর থেকে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। করোনা পজি’টিভ হওয়ার দিনও তিনি সড়ক দুর্ঘ’টনায় পঙ্গু হওয়া এক সিএনজি চালকের পরিবারকে পৌঁছে দিয়েছেন আর্থিক সহায়তা।

গত মার্চের শেষ সপ্তাহ থেকে এ পর্যন্ত তিনি প্রায় তিন হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এছাড়া প্রায় এক হাজার মধ্যবিত্ত পরিবারকে গোপনে অর্থ ও উপহারসামগ্রী পৌঁছে দিয়েছেন সালমা ওসমান লিপি।

সূত্র: সমকাল।