করোনা হয়েছে মরতে যাচ্ছি, স্ত্রীকে এ কথা বলে প্রেমিকার সঙ্গে পালালো স্বামী

করোনা হয়েছে। তাই আর বাঁচবোনা মরতে যাচ্ছি। এরকম কথা স্ত্রীকে বলে বাড়ি থেকে বেরিয়ে যায় স্বামী। এরপর কোন খোঁজ পাওয়া যায় নি। পরে পুলিশকে জানায় স্ত্রী। তদন্ত শেষে জানা যায় ওই নারীর স্বামী করোনার নাটক করে বাড়ি থেকে পালিয়ে প্রেমিকার সাথে বসবাস করছে। এ ঘটনা ভারতের মহারাষ্ট্রের। খবর সংবাদ প্রতিদিন।

জানা যায়, গত ২১ জুলাই ওই যুবক স্ত্রীকে জানায় তার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। তাই আর সে বাঁচতে চায় না। সে কারণে বাড়ি ছেড়ে বেরিয়ে যাচ্ছে। বাড়ি থেকে বেড়ানোর পরই মোবাইল বন্ধ পাওয়া যায় ওই যুবকের। এমনকি পরের দিন ওই যুবকের মোটর বাইক, মানিব্যাগ, হেলমেট, বাইকের চাবি খুঁজে পাওয়া যায়। এরপরই স্ত্রী থা’নায় নিখোঁজ ডায়েরি করেন।

পুলিশ তদন্ত করে জানতে পারে ওই যুবকের করোনা হয়নি। এদিকে মোবাইল অফ থাকায় ওই যুবকের লোকেশন ট্র্যাক করাও সম্ভব হচ্ছিল না। তবে গত সপ্তাহে আচমকাই বেশ কিছুক্ষণের জন্য তার মোবাইল অন করে। এরপর পুলিশ যুবকের টাওয়ার লোকেশন ট্র্যাক করে অভিযান চালায়।

এরপর জানা যায় ওই যুবক পরিচয় বদলে একটি ভাড়াবাড়িতে প্রেমিকার সঙ্গে বসবাস করছে। পুলিশ আটক করে ওই যুবককে আবার তার স্ত্রীর কাছে ফিরিয়ে দেয়।