এত কিউটনেস আমি কোথায় পাব : শচীন টেন্ডুলকার

মানবীয় সম্পর্কগুলোর মাঝে অসাধারণ একটি সম্পর্ক হলো বাবা-মেয়ের। ধনী হোক বা গরীব; সব বাবার কাছেই তার মেয়ে রাজকন্যা। বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান ও তার কন্যা আলাইনার ‘কিউট’ ছবিগুলো দেখে ভক্তরা আপ্লুত হয়। তেমনি এক আবেগী ছবি পোস্ট করলেন ভারতের ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকার।

আজ সন্ধ্যায় সোশ্যাল সাইটে কন্যা সারা টেন্ডুলকারের সঙ্গে একটা ছবি পোস্ট করেন শচীন। তখন শচীনের বয়স অল্প, আর সারা তো কোলের শিশু। হাস্যোজ্জ্বল শচীন কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন সারাকে। সারার হাতে একটা হেয়ার ব্রাশ। সেও দাঁতের পাটি বের করে সবাইকে দেখাচ্ছে, ‘দেখ আমিও হাসছি।’ ক্যাপশনে ইংরেজি আর হিন্দি মিশিয়ে টেন্ডুলকার লিখেছেন, ‘এত কিউটনেস আমি কোথায় পাব?’

শচীন-অঞ্জলির কন্যা সারা এখন ২২ বছরের উচ্ছল তরুণী। ইউনিভার্সিটি কলেজ লন্ডনে পড়াশোনা করছেন। কিন্তু বাবা টেন্ডুলকারের কাছে তিনি সেই ছোট্টটিই হয়ে আছেন। সোশ্যাল সাইটেও সারা বেশ জনপ্রিয়। বেশ কয়েকবার সারা টেন্ডুলকারের বলিউড অভিষেকর গুঞ্জন শোনা গেছে। তার ২ বছরের ছোট ভাই অর্জুন টেন্ডুলকার ক্রিকেটার হওয়ার চেষ্টায় আছেন। যদিও নিজের যোগ্যতা এখনও সেভাবে প্রমাণ করে উঠতে পারেননি।-কালের কণ্ঠ অনলাইন।