আজ আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি মুম্বাই-চেন্নাই

আজ থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় এবং জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। করোনা ভাইরাসের কারণে দ্বিতীয়বারের মতো পুরো টুর্নামেন্ট ভারতের বাইরে আয়োজন করছে বিসিসিআই। আজ বাংলাদেশ সময় রাত আটটায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গত আসরে দুই ফাইনালিস্ট চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স।

বাংলাদেশ থেকে আইপিএল এর প্রতিটি ম্যাচ দেখা যাবে বেসরকারি টিভি চ্যানেল জি টিভিতে। আইপিএলের সকল খেলা বাংলাদেশে সরাসরি অনলাইনে দেখতে পাবেন শুধুমাত্র র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে (ইউটিউব এবং অ্যাপস)! এছাড়াও ভারতীয় চ্যানেল স্টার স্পোর্টসের একাধিক চ্যানেলে দেখা যাবে আইপিএলের খেলা।

গতবছরের ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্স এর কাছে এক রানে হেরে শিরোপা হারিয়েছিল চেন্নাই সুপার কিংস। সেই মুম্বাই ইন্ডিয়ান্স এর বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে চেন্নাই সুপার কিংসের আইপিএলের ম্যাচ। ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল থেকে নাম প্রত্যা’হার করে নিয়েছেন ভারতীয় দুই ক্রিকেটার সুরেশ রায়নার এবং হরভজন সিং।

তারপরও আজ শক্তিশালী একাদশ পাচ্ছে চেন্নাই। শেন ওয়াটসন, ফাফ দু প্লেসিস, মহেন্দ্র সিং ধোনি ছাড়াও এই দলে রয়েছেন ইমরান তাহির, ডোয়াইন ব্রাভো। অন্যদিকে পূর্ণশক্তিতে দল পাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স। অধিনায়ক রোহিত শর্মা সহ পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ট্রেন্ট বোল্ট, জসপ্রিত বুমরাহ রয়েছেন। তবে এবারের আসর থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের সেরা ফাস্ট বোলার মালিঙ্গা।

আসুন দেখে নিই আজকের ম্যাচের জন্য চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, অম্বাতি রায়ডু, মাহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার এবং অধিনায়ক), কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, মিচেল সান্টনার / ইমরান তাহির, দীপক চাহার, পীযূষ চাওলা, শারদুল ঠাকুর

মুম্বাই ইন্ডিয়ান্স এর সম্ভাব্য একাদশ- রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেট কিপার), সূর্যকুমার যাদব, ঈশান কিশান, কাইরন পোলার্ড, হার্ডিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, নাথান কল্টার-নীল / মিচেল ম্যাকক্লেনাঘন, ট্রেন্ট বোল্ট, জসপ্রিত বুমরাহ।